১০০ টাকায় পুলিশে চাকরি পাওয়া ৬৫ জনকে ফুলেল শুভেচ্ছা

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০২১, ১৭:১০

গত ১১ দিনে একের পর এক ধাপ পার হয়ে সফলতার সাথে মাত্র ১০০ টাকায় নোয়াখালীতে পুলিশের কনস্টেবল পদে চাকরি পেয়েছেন ৬৫ জন তরুণ-তরুণী। চলতি নিয়োগে জেলায় প্রায় ২৬০০ প্রার্থী আবেদন করেন। পরে শারীরিক পরীক্ষায় উত্তীর্ণ ৩২৮ জন লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেন। যার মধ্যে ১০৮ জন মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করে ৬৫ চূড়ান্ত ফলাফলে নিয়োগ পেয়েছেন।

শনিবার দুপুর ১২টায় পুলিশ লাইনে নতুন চাকরিপ্রাপ্তদের জেলা পুলিশের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম। এর আগে শুক্রবার রাতে সকল পরীক্ষায় উত্তীর্ণদের নাম ঘোষণা করা হয়।

জেলা পুলিশ সুপার জানান, দীর্ঘ অপেক্ষার পর ৬৫ জনের নাম ঘোষণার সাথে সাথে চাকরিপ্রাপ্তরা এবং তাদের অভিভাবকরা আবেগাপ্লুত হয়ে পড়েন। তারা গত ১১ দিন ধরে পরীক্ষার বিভিন্ন ধাপ পার হয়ে সফল হয়েছে। চূড়ান্ত সফল ৬৫ জনকে জেলা পুলিশ থেকে অভিবাদন জানানো হয়েছে। যাচাই-বাছাই এর ৩ দিন মাঠ পর্যায়ে কঠিন সব শারীরিক পরীক্ষায় নেওয়া হয় তাদের। দালালবিহীন মাত্র ১০০ টাকা করে জমা দিয়ে নিজেদের যোগ্যতায় উত্তীর্ণ হয়েছে তারা। চূড়ান্ত ফলাফলের পর আরও ১১ জনকে অপেক্ষমান রাখা হয়েছে।

নোয়াখালী পুলিশ সুপার ছাড়াও নিয়োগ কমিটিতে ছিলেন, লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মংনেথোয়াই মারমা, ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রবিউল ইসলাম, নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা ও (সদর) খালেদ ইবনে মালেক।

(ঢাকাটাইমস/২৭নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :