ময়মনসিংহে পাঁচটি সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করলেন মেয়র টিটু

ময়মনসিংহ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০২১, ২০:০০

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) মেয়র ইকরামুল হক টিটু শনিবার বেলা ১১টায় নগরীর শিকারীকান্দা এলাকায় আয়োজিত এক অনুষ্ঠানে ২৬ নং ওয়ার্ডের পাঁচটি সড়কের নির্মাণ কাজ উদ্বোধন করেছেন। সড়ক পাঁচটির মোট দৈর্ঘ্য প্রায় সাড়ে ৫ কিলোমিটার। যার নির্মাণ ব্যয় ধরা হয়েছে ৯ কোটি ৩১ লক্ষ টাকা।

এ সময় মেয়র টিটু বলেন, নতুন এ ওয়ার্ডগুলোকে পরিকল্পিতভাবে সড়ক ও ড্রেন নির্মাণ করে মডেল ওয়ার্ড হিসেবে গড়তে চাই। নতুন অন্তর্ভুক্ত ওয়ার্ডসমূহকে পরিকল্পনা মাফিক সাজানোর এখনও সুযোগ রয়েছে। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

মেয়র আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুষম উন্নয়নে বিশ্বাসী। তিনি সিটি কর্পোরেশনের উন্নয়নে ১৫৭৫ কোটি টাকার প্রকল্প বরাদ্দ দিয়েছেন। এ থেকে আমরা নতুন অন্তর্ভুক্ত ওয়ার্ডসমূহে বেশি বরাদ্দ দিয়েছি। এ ওয়ার্ডগুলোকে আমরা ঢেলে সাজাতে চাই। উন্নয়ন কাজে গুণগত মানের ব্যাপারে কোন ছাড় দেয়া হবে না।

উদ্বোধনকৃত সড়কসমূহ হলো: রেনু মহাজনের বাড়ি থেকে রহিমের দোকান পর্যন্ত বিসি রাস্তা, শিকারীকান্দা খামার ফকিরবাড়ি মোড় পর্যন্ত আরসিসি রাস্তা, বাড়েরার পুল থেকে ফকিরবাড়ি মোড় পর্যন্ত আরসিসি রাস্তা, ঝিগাতলা মোড় থেকে গোফিবাড়ি মোড় পর্যন্ত আরসিসি ও বিসি রাস্তা এবং বাদশা মাস্টারের বাড়ি নটরডেমে কলেজ পর্যন্ত বিসি রাস্তা।

উদ্বোধন অনুষ্ঠানে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর শফিকুল ইসলাম শফিক, ২৫, ২৬, ২৭নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর আইরিন আক্তার, নির্বাহী প্রকৌশলী জহিরুল হক, সহকারী প্রকৌশলী জসিম উদ্দিনসহ স্থানীয় রাজনৈতিক সামাজিক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৭নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :