ঢাবির মার্কেটিং অ্যালামনাই অ্যাসিয়েশনের পুনর্মিলনী ১৭ ডিসেম্বর

ঢাবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০২১, ২০:২৪

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ২৫ বছর পূর্তি (সিলভার জুবিলি) উপলক্ষে আগামী ১৭ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে পুনর্মিলনী অনুষ্ঠিত হবে। এতে পাঁচ হাজারের অধিক অ্যালামনাইয়ের অংশগ্রহণের কথা রয়েছে।

শনিবার দুপুরে মার্কেটিং বিভাগের সেমিনার কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. মীজানুর রহমান বলেন, বাংলাদেশের ৫০ বছর, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১০০ বছর পূর্তি এবং মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (MAA) ২৫ বছর পূর্তি। এই সবগুলো গুরুত্বপূর্ণ বিষয়কে বিবেচনায় নিয়েই মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (MAA) সিলভার জুবিলি অনুষ্ঠানগুলো সাজানো হয়েছে।

সিলভার জুবিলি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী ডা. নিপু মনি। বিশেষ অতিথি হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. আখতারুজ্জামান উপস্থিত থাকবেন। সভাপত্বিত করবেন মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট অধ্যাপক ড. মীজানুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনায় থাকবেন মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর সাধরণ সম্পাদক মু. ফারুক আহমেদ তালুকদার। শুভেচ্ছা বক্তব্য রাখবেন ঢাবি মার্কেটিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো। মিজানুর রহমান। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) এবং ঢাকা বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন (DUAA) নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

এছাড়াও সাংস্কৃতিক অনুষ্ঠানে বাংলাদেশের জনপ্রিয় শিল্পীদের সঙ্গে উপস্থিত থাকবেন ভারতীয় শিল্পী নাচিকেতা চক্রবর্তী ও তার দল। এই অনুষ্ঠানটি উপাস্থাপনা করবেন বাংলাদেশের চিত্রনায়িকা পূর্ণিমা।

পুনর্মিলনীতে গেস্ট অব অনার থাকবেন মেঘনা আপের চেয়ারম্যান জনাব মোস্তফা কামাল, আকিজ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব বশির উদ্দিন এবং ওয়ালটন হাইটেক ইন্ডাট্রিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব গোলাম মুর্শিদ। অ্যালামনাইদের মধ্যে দেশের প্রতিষ্ঠিত ব্যবসায়ী, সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তা, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, ব্যাংক ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, বিভিন্ন কর্পোরেট হাউজের সিইও, সিনিয়র সাংবাদিকসহ অ্যালামনাইবৃন্দ উপস্থিত থাকবেন।

অনুষ্ঠানের শেষে থাকবে র‌্যাফেল ড্র। যেখানে ৪০টি আকর্ষণীয় পুরস্কার দেওয়া হবে। যার সর্বনিম্ন টাকার পরিমাণ থাকবে ১০ হাজার টাকা।

(ঢাকাটাইমস/২৭ নভেম্বর/আরএল)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :