রাজধানীতে ফেনসিডিল-ইয়াবাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০২১, ২১:৫৭

রাজধানীর যাত্রাবাড়ী এবং দারুসসালাম এলাকা থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল এবং ইয়াবাসহ দুই মাদক চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-৩। এ সময়ে তাদের কাছ থেকে নয় হাজার ৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১৫৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটকরা হলেন-দিলারা বেগম ও মো. ইসমাইল হোসেন।

শনিবার সন্ধ্যায় র‌্যাব-৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) ফারজানা হক স্বাক্ষরিত আলাদা দুটি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-৩ জানতে পারে যে, কিছু মাদক চোরাকারবারি চক্রের সদস্য যাত্রাবাড়ী এলাকায় ইয়াবা কেনা-বেচার জন্য অবস্থান করছে। ওই সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি দল গতকাল শুক্রবার বেলা তিনটার দিকে যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালায়। অভিযানে মোসা. দিলারা বেগম নামের এক মাদক চোরাকারবারিকে আটক করা হয়।

র‌্যাব জানায়, সেখানে উপস্থিত সাক্ষীদের সামনে আটক দিলারা বেগমের দেহ তল্লাশি করে তার ডান হাতে থাকা একটি টিস্যু শপিং ব্যাগ থেকে অভিনব কায়দায় লুকানো অবস্থায় নয় হাজার ৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

রাজধানীর দারুস সালাম এলাকায় ১৫৭ বোতল ফেন্সিডিলসহ একজন মাদক চোরাকারবারিকে আটক আটক করেছে র‌্যাব।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-৩ জানতে পারে যে, কিছু মাদক চোরাকারবারি চক্রের সদস্য ফেন্সিডিলের চালান নিয়ে দারুস সালাম এলাকায় বিক্রির জন্য অবস্থান করছে। ওই সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি দল গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে দারুস সালাম থানার ডেনসো ফিলিং ষ্টেশনের অভিযান চালায়। অভিযানে মো. ইসমাইল হোসেন নামের এক মাদক চোরাকারবারিকে আটক করা হয়। র‌্যাব জানায়, সেখানে উপস্থিত সাক্ষীদের উপস্থিতিতে ইসমাঈলের হেফাজত থেকে ১৫৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আটক ইসমাইল তার অপরাধ স্বীকার করেছে। তিনি দীর্ঘদিন ধরে এই মাদক ব্যবসা করে আসছে। আর দিলারা বেগমও তার অপরাধ স্বীকার করেছে স্বীকার করেছে। তিনিও দীর্ঘদিন ধরে এই মাদক ব্যবসা করে আসছে।

আটককৃতদের বিরুদ্ধে যাত্রাবাড়ী এবং দারুসসালাম থানায় মাদক আইনে আলাদা দুটি মামলা করা হয়েছে।

আটক দিলারা বেগমের বাড়ি কক্সবাজার জেলার টেকনাফ থানার চাপাড়া সিকদারপাড়া গ্রামে আর মো. ইসমাঈল হোসেন বাড়ি রংপুর জেলার মিঠাপুকুর থানার মুরারীপুর গ্রামে।

(ঢাকাটাইমস/২৭ নভেম্বর/এএ)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :