মধ্যরাতে নারীসহ আটক আ.লীগ নেতা, পুলিশে সোপর্দ

প্রকাশ | ২৮ নভেম্বর ২০২১, ০৯:৩৩

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস

গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাককে (৪৭) নারীসহ হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

শনিবার (২৭ নভেম্বর) দিবাগত রাত ১২টার দিকে গাইবান্ধা সদর উপজেলার কুপতলা ইউনিয়নের পূর্ব বেড়াডাঙ্গা আকন্দপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

আটককৃত আব্দুর রাজ্জাক একই ইউনিয়নের পূর্ব বেড়াডাঙ্গা গ্রামের মৃত আক্তার উদ্দিনের ছেলে এবং গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের তিন নম্বর সাংগঠনিক সম্পাদক।

স্থানীয়রা জানায়, মোবাইল ফোনে ওই নারীর সাথে কথাবার্তা বলতেন আব্দুর রাজ্জাক। এক সময় ওই নারীকে ‘একটি বাড়ি একটি খামার’ প্রকল্পে কাজ পাইয়ে দেওয়ার কথা বলে দেখা করতে চান। ওই নারীর স্বামী ঢাকায় কাজ করায় শনিবার রাত নয়টার দিকে তার ঘরে ঢুকেন আব্দুর রাজ্জাক। স্থানীয় এক ব্যক্তি ওই নারীর ঘরে কথাবার্তার আওয়াজ শুনে এলাকার অন্যান্য লোকজনদের জানালে তারা ওই নারীর ঘরে প্রবেশ করে। পরে খাটের নিচ থেকে আব্দুর রাজ্জাককে হাতেনাতে আটক করে।

এলাকাবাসী তার হাত-পা রশি দিয়ে বাঁধে। পরে তারা জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে ঘটনাটি জানায়। খবর পেয়ে গাইবান্ধা সদর থানা পুলিশ ঘটনাস্থলে এসে আব্দুর রাজ্জাককে জনতার হাত থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয়রা জানান, আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে এর আগেও একাধিক নারী কেলেঙ্কারির অভিযোগ রয়েছে। এক কাজের মেয়ের সঙ্গে অনৈতিক কাজে ধরা পড়ায় তাকে বিয়ে করতে বাধ্য হন এই আওয়ামী লীগ নেতা।

ঘটনাস্থলে থাকা গাইবান্ধা সদর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই হানিফ) ঢাকা টাইমসকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। ওই নারীর ঘরে জনতার হাতে আটক হওয়া আব্দুর রাজ্জাককে থানায় নিয়ে আসা হয়েছে। ওই নারীর জবানবন্দির ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/জেবি)