আলফাডাঙ্গায় আ.লীগ প্রার্থী জিল্লুর গণসংযোগ

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ নভেম্বর ২০২১, ১০:০৬ | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২১, ০৯:৫৩

আসন্ন চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. আশরাফুজ্জামান মিয়া (জিল্লু) গণসংযোগ করেছেন।

শুক্রবার রাতে ইউনিয়নের শিরগ্রাম, গড়ানিয়া ও টাবনী বাজারে এই গণসংযোগ করেন। এসময় তিনি বাজারের ব্যবসায়ীদের দ্বারে দ্বারে গিয়ে সবার সহযোগিতা ও দোয়া প্রার্থনা কামনা করেন।

গণসংযোগকালে গোপালপুর ইউপি চেয়ারম্যান ইনামুল হাসান, বানা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ জাহাঙ্গীর হোসেন, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মো. তারিকুল ইসলাম, বানা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এনামুল হক, উপজেলা আওয়ামী যুবলীগ নেতা নওফেল আহমেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী কাওছার হোসেন টিটো প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ১০ নভেম্বর চতুর্থ ধাপের ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা করে ইসি। এরপর প্রার্থীরা গত ২৫ নভেম্বর মনোনয়নপত্র দাখিল করেন। প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ২৯ নভেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৬ ডিসেম্বর। প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর এবং ২৬ ডিসেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :