৩২ বছর পর জুভেন্টাসের মাঠে আটালান্টার জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ নভেম্বর ২০২১, ১১:১৫ | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২১, ১০:৩৬

ইতালিয়ান সিরি আতে শনিবার রাতের খেলায় ১-০ গোল ব্যবধানে জেতার মাধ্যমে দীর্ঘ ৩২ বছর পর জুভেন্টাসের মাঠে জয়ের স্বাদ পেল আটালান্টা। জয় নির্ধারণী ম্যাচের একমাত্র গোলটি করেন আটালান্টার কলম্বিয়ান স্ট্রাইকার দুভান জাপাতা।

সময় ভালো কাটছে না ইতালিয়ান জায়ান্ট ক্লাব জুভেন্টাসের। মাত্র কয়েকদিন আগেই চ্যাম্পিয়ন্স লিগের খেলায় লিভারপুলের মাটিতে খেলতে গিয়ে চারটি গোল হজম করেছে ম্যাসিমিলিয়ানো আলেগ্রীর শিষ্যরা। লিগে পরের ম্যাচে আটালান্টাকে হারিয়েই জয়ে ফিরতে চেয়েছিলো জুভেন্টাস।

সেই উদ্দেশ্যেই শনিবার রাতে খেলতে নামে দলটি। ঘরের মাঠে ম্যাচের শুরু থেকেই বল দখল এবং আক্রমণে এগিয়ে থাকে জুভেন্টাস। কিন্তু তাতে হয়নি কোনো কাজ। কেননা দেখা মিলছিলো না কাঙ্ক্ষিত গোলের দেখা। উল্টো গোল খেয়ে বসে তারা।

ম্যাচের ২৮তম মিনিটে কলম্বিয়ান স্ট্রাইকার দুভান জাপাতার করা গোলে লিড নেয় সফরকারীরা। এরপর প্রথমার্ধ ১-০ গোলে শেষ হওয়ার পর দ্বিতীয়ার্ধেও মিলেনি কোনো গোলের দেখা। আর তাতেই শেষ হয়েছে ম্যাচ। সব প্রতিযোগিতা মিলিয়ে আটালান্টার অপরাজেয় যাত্রা বেড়ে দাঁড়াল আট ম্যাচে। আর সব প্রতিযোগিতা মিলিয়ে দলটির হয়ে টানা সাত ম্যাচে জালের দেখা পেলেন জাপাতা।

এ হারের ফলে ১৪ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে আট নম্বরে আছে জুভেন্টাস। শীর্ষে থাকা নাপোলির চেয়ে তারা পিছিয়ে ১১ পয়েন্টে। আর ১৩ ম্যাচে নাপোলির সমান ৩২ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে এসি মিলান। ১৪ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে তিনে শিরোপাধারী ইন্টার মিলান। সমান ম্যাচে তাদের চেয়ে ১ পয়েন্ট কম নিয়ে চারে আছে আটালান্তা।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :