ঘাটাই‌লে পৌর নির্বাচনে দুই কাউ‌ন্সিলর প্রার্থীর ম‌ধ্যে সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২১, ১২:১০

টাঙ্গাই‌লের ঘাটাই‌ল পৌরসভা নির্বাচ‌নে ভোট দেওয়া‌কে কেন্দ্র ক‌রে দুই কাউ‌ন্সিলর প্রার্থীর কর্মী-সমর্থক‌দের ম‌ধ্যে সংঘ‌র্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুজন আহত হয়ে‌ছে।

র‌বিবার সকাল সা‌ড়ে ১০টার দি‌কে পৌরসভার বানিয়াপাড়া এলাকায় দারুস সুন্নাহ হা‌ফি‌জিয়া ও নুরানী মাদরাসা এবং এ‌তিমখানা কে‌ন্দ্রে এই ঘটনা ঘ‌টে।

জানা যায়, পৌরসভার বানিয়াপাড়া এলাকার ৪নং ওয়ার্ডের কেন্দ্রে

কাউ‌ন্সিলর প্রার্থী আবু হায়দার লিটন সরকার (‌বোতল) প্রতী‌কের এ‌জেন্ট ও অপর প্রার্থী আশরাফুল জামান মামুনের (উটপাখি) সমর্থকের সাথে ভোট দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষ হয়।

এঘটনায় আবু হায়দার লিটনের ছোট ভাই টিটু সরকারসহ দুজন আহত হয়। এ‌তে কিছু সম‌য়ের জন‌্য ভোটগ্রহণ স্থ‌গিত থা‌কে ওই কে‌ন্দ্রে।

বোতল প্রতী‌কের কাউ‌ন্সিলর প্রার্থী আবু হায়দার লিটন সরকার ব‌লেন, প্রতিপ‌ক্ষের লোকজন ভোটার‌দের ভোট তারা নি‌জেরাই দি‌য়ে দি‌চ্ছিল। প‌রে প্রতিবাদ কর‌লে তারা অত‌র্কিতভা‌বে হামলা ক‌রে। এ‌ঘটনায় আমার এ‌জেন্ট ও ছোট ভাই মাথায় আঘাত পে‌য়ে হাসপাতা‌লে ভ‌র্তি হ‌য়ে‌ছে।

উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ হো‌সেন ব‌লেন, কে‌ন্দ্রে তেমন কোন ঘটনা ঘ‌টে‌নি। এই কে‌ন্দ্রে বিপুল ভোটার উপ‌স্থি‌তি র‌য়েছে। এটা‌কে কেন্দ্র ক‌রে ছোটখা‌টো উ‌ত্তেজনা ছিল। প‌রে সে‌টি নিরসন করা হয়ে‌ছে। এখন পর্যন্ত কোন জায়গায় অপ্রী‌তিকর ঘটনা ঘ‌টে‌নি। এই কে‌ন্দ্রে আহত হওয়ার কোন খবর জানা নেই।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :