সাউদাম্পটনের জালে লিভারপুলের এক হালি গোল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ নভেম্বর ২০২১, ১২:১৪ | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২১, ১২:০৬

ইংলিশ প্রিমিয়ার লিগের(ইপিএল) খেলায় সাউদাম্পটনকে রীতিমতো উড়িয়ে দিয়েছে লিভারপুল। শনিবার রাতে অনুষ্ঠিত ওই ম্যাচে জার্গেন ক্লপের শিষ্যরা জিতেছে ৪-০ গোল ব্যবধানে। দলের হয়ে জোড়া গোল করেন দিয়েগো জটা। এছাড়া একটি করে বল করেছেন থিয়াগো আলকান্তারা ও ভার্জিল ফন ডাইক।

এনফিল্ডে অনুষ্ঠিত ম্যাচের দ্বিতীয় মিনিটেই গোলের দেখা পায় লিভারপুল। অ্যান্ড্রু রবার্টসনের কাট-ব্যাকে খুব কাছ থেকে জালের ঠিকানা খুঁজে নেন ডিয়েগো জটা। আর তাতেই এগিয়ে যায় স্বাগতিকরা।

প্রথমার্ধে আরও দুটি গোলে পায় লিভারপুল। ৩২তম মিনিটে মোহামেদ সালাহর পাসে কাছ থেকে ফাঁকা জালে বল পাঠান অরক্ষিত জটা। এরপর ডি-বক্সের বাইরে আলগা বল পেয়ে ভেতরে ঢুকে বাঁ পায়ের শটে স্কোরলাইন ৩-০ করেন আলকান্তারা।

দ্বিতীয়ার্ধের খেলায় ব্যবধান কমানোর চেষ্টা চালায় সাউদাম্পটন। কিন্তু ৫২তম মিনিটে আর একটি গোলে খেয়ে বসে সফরকারীরা। ম্যাচের চতুর্থ গোলটি করেন লিভারপুলের তারকা ডিফেন্ডার ভার্জিল ফন ডাইক। এরপর ম্যাচের বাকি সময় আর গোলের দেখা মেলেনি। ফলে ম্যাচটি ৪-০ গোল ব্যবধানেই শেষ হয়।

এই জয়ের ফলে ১৩ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে রয়েছে লিভারপুল। শীর্ষে থাকা চেলসির সংগ্রহ ১২ ম্যাচে ২৮ পয়েন্ট। সাউদাম্পটন ১৩ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে রয়েছে ১৪ নম্বরে।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :