প্রেমিককে বিয়ে করতে চলেছেন সোনাক্ষী

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ নভেম্বর ২০২১, ১২:৩৬ | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২১, ১২:১৩

বলিউডজুড়ে এখন বিয়ের মৌসুম। রাজকুমার রাও-পত্রলেখার বিয়ের পর অনুরাগীরা অধীর অপেক্ষায় আছেন ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশল ও আলিয়া ভাট-রণবীর কাপুরের বিয়ে দেখার। এসবের মাঝেই আরেক বলিউড সুন্দরীর বিয়ের খবর মিলল। তিনি অভিনেতা ও রাজনীতিক শত্রুঘ্ন সিনহার মেয়ে অভিনেত্রী সোনাক্ষী সিনহা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ‘দাবাং’ অভিনেত্রী। পাত্র তার পুরনো প্রেমিক ও সেলেব্রিটি ম্যানেজার বান্টি শাজদাহ। ২০১২ সাল থেকে তার সঙ্গে সম্পর্কে আছেন সোনাক্ষী।

তবে নিজেদের মুখে সম্পর্কের কথা স্বীকার করেননি কেউই। কিন্তু বলিউডের বিভিন্ন পার্টিতে একসঙ্গে হাজির হন তারা। মেয়ের জন্য আদর্শ পাত্র হিসেবে সোনাক্ষীর পরিবারও নাকি বেশ পছন্দ করেন বান্টিকে।

বান্টি সালমান খানের খুব ঘনিষ্ঠ আত্মীয়। তাই খান পরিবারের সূত্রেও সোনাক্ষীর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে। সালমানের ছোট ভাই সোহেল খানের শালা বান্টি। অর্থাৎ সোহেলের স্ত্রী সীমা খানের ভাই।

‘দাবাং’ ছবির শুটিং চলাকালীনই সোনাক্ষী ও বান্টির মধ্যে সম্পর্ক তৈরি হয়। মাঝে ২০১৬ সালে শোনা গিয়েছিল, আলাদা হয়ে গিয়েছেন তারা। পরে জানা যায়, সম্পর্ককে দ্বিতীয় সুযোগ দিয়েছেন এ জুটি। এবার করতে যাচ্ছেন বিয়ে।

যদিও সোনাক্ষীর ঘনিষ্ঠ এক সূত্রের মতে, আগামী বছরে বিয়ে হওয়ার সম্ভাবনা কম। বরং ২০২৩ কিংবা ২০২৪ সালে গাঁটছড়া বাঁধতে পারেন সোনাক্ষী আর বান্টি! ‘দাবাং’ নায়িকার বিয়ের তাই ঢের বাকি!

ঢাকাটাইমস/২৮নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :