ক্যাটরিনার বিয়েতে ৪৫ হোটেল বুকড!

প্রকাশ | ২৯ নভেম্বর ২০২১, ১৬:৩৪ | আপডেট: ২৯ নভেম্বর ২০২১, ১৬:৩৮

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

বলিউডের সাড়া জাগানো নায়িকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের দিন ঘনিয়ে আসছে। আর মাত্র কয়েকদিন পরেই বিয়ের ছাদনা তলায় বসবে তারা। বিয়ে নিয়ে ভক্ত অনুরাগীদের জল্পনা কল্পনার শেষ নেই।

কারা আমন্ত্রিত, কে বাদ যাচ্ছে। কি পোশাক পরবে। কেমন হবে অনুষ্ঠান। এসব নিয়ে আগ্রহের শেষ নেই ভক্তদের।  

ডিসেম্বর আসন্ন। আর মাত্র কদিন পরেই লাল টুকটুকে শাড়ি পরে ভিকির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন বলিউড সেনসেশন।

ইতোমধ্যে বিয়ের সব প্রস্তুতিও সম্পন্ন হয়ে গেছে। বিয়ের ভেন্যু, পোশাক-আশাক, বিয়ের পর কোথায় উঠবেন দুজনে সব কিছু ঠিকঠাক। টানা তিন দিনব্যাপী বিয়ের অনুষ্ঠান হবে। 

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, রাজস্থানের রণথমবোরে টানা তিন দিন অর্থাৎ ৭, ৮ ও ৯ ডিসেম্বর চলবে রাজকীয় আয়োজন। বিয়ে হবে বিলাসবহুল রিসোর্ট সিক্স সেন্সেসে। বিয়েতে আমন্ত্রিত অতিথিদের কার্ড পৌঁছে দেওয়া হয়েছে।

এতদিন শোনা যাচ্ছিল ক্যাটরিনার ‘সাবেক প্রেমিক’ সালমান খান বিয়েতে উপস্থিত থাকবেন।  কিন্তু শেষ পর্যন্ত তিনি বিয়েতে থাকছেন না।

সূত্রের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে আরও বলা হয়েছে, তারকা জুটির বিয়ের জন্য ৪৫ হোটেল বুক করা হয়েছে। ক্যাটরিনার বিয়েতে বহু বলিউড ও টালিউড সেলিব্রিটি সপরিবারে আসবেন, তাদের জন্য এসব হোটেল বুক করা হয়েছে। 

বিয়ের ভেন্যু থেকে ক্যাটরিনার লেহেঙ্গা কেমন হবে, সেসব খবরও উঠে এসেছে ভারতের গণমাধ্যমে। কিন্তু যাদের বিয়ে নিয়ে হইচই তারা মুখে কুলুপ এঁটে বসে আছেন।

এদিকে ভিকির খালাতো বোন উপাসনা বোহরা সাফ জানিয়ে দিয়েছেন, ভিকি-ক্যাটরিনার বিয়ের খবর গুজব বৈ আর কিছু নয়।  কোনটি সত্য, তা দেখার জন্য আরও কিছু দিন অপেক্ষা করতে হবে।

(ঢাকাটাইমস/২৯নভেম্বর/এসকেএস)