শ্যামপুরে অস্ত্র, মাদকসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০২১, ১৮:৩০

রাজধানীর শ্যামপুর এলাকায় পৃথক দুটি অভিযানে একটি শুটারগান ও ১০ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-৩। আটককৃতরা হলেন-মো. নাছির উদ্দিন, মো. ইসমাইল এবং মো. ইমন হোসেন।

সোমবার র‌্যাব-৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) ফারজানা হক স্বাক্ষরিত আলাদা দুটি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রবিবার রাত সোয়া আটটার দিকে র‌্যাব-৩ শ্যামপুর এলাকায় অভিযান চালিয়ে অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী নাছির উদ্দিনকে আটক করে। এ সময়ে তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, আটক নাসির শ্যামপুর এলাকায় আধিপত্য বিস্তার, মাদক ব্যবসা নিয়ন্ত্রণ, চাঁদাবাজি ও সন্ত্রাসী কাজ পরিচালনা করতে অবৈধ অস্ত্র ব্যবহার করে আসছিলেন। তার বিরুদ্ধে শ্যামপুর থানায় একটি মামলা করা হয়েছে।

এদিকে রাজধানীর শ্যামপুর এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ দুইজন মাদক চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-৩।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন খবরে র‌্যাব-৩ এর একটি দল রবিবার রাত আটটার দিকে শ্যামপুর এলাকায় অভিযান চালায়। অভিযানে মো. ইসমাইল এবং মো. ইমন হোসেন নামের দুই মাদক চোরাকারবারি চক্রের সদস্যকে আটক করা হয়। আটককৃতরদের হাতে থাকা প্লাস্টিকের তৈরি বস্তার ভেতরে থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে শ্যামপুর থানায় একটি মামলা করা হয়েছে।

আটক মো. নাছির উদ্দিনের বাড়ি ফরিদপুর জেলার মধুখালী থানার পাইকপাড়া গ্রামে, মো. ইসমাইলের বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার চর রামপুর গ্রামে এবং মো. ইমন হোসেনের বাড়ি নওগাঁ জেলার সাপহার থানার সাপহার চৌধুরীপাড়া গ্রামে।

ঢাকাটাইমস/২৯ নভেম্বর/এএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :