ইনজুরিতে বছর শেষ নেইমারের

প্রকাশ | ২৯ নভেম্বর ২০২১, ২০:৫৪

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

ফরাসি জায়ান্ট ক্লাব পিএসজির হয়ে সার্জিও রামোসের অভিষেক ম্যাচটি নেইমারের জন্য কাল হয়ে দাঁড়াল। এদিন সাঁত এঁতিয়েনের বিপক্ষে ম্যাচের ৮৪ মিনিটে মারাত্মক ইনজুরিতে পড়েন এই ব্রাজিলিয়ান তারকা। আর তাতেই কপাল পুড়ল নেইমারের। চলতি বছরের আর মাঠে নামা হচ্ছে না তার।

রবিবার রাতে ওই ম্যাচে সাঁত এঁতিয়েনকে ৩-১ গোল ব্যবধানে হারিয়েছে পিএসজি। এদিন দলের হয়ে জোড়া গোল করেন মার্কুইনিস। এছাড়া একটি গোল করেন অ্যাঞ্জেল ডি মারিয়া। তিনটি গোলেই অ্যাসিস্ট করেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি।

ম্যাচের ৮৪তম মিনিটে প্রতিপক্ষ ডিফেন্ডার ইভান মাকো কড়া এক ট্যাকল করে বসেছিলেন তাকে। তা থেকে রক্ষা পেতে লাফিয়ে উঠেছিলেন নেইমার। তবে মাটিতে পড়ার পর তার বাম পা গিয়ে পড়ে মাকোর পায়ে। ভারসাম্য ধরে রাখতে না পেরে পা পড়ে বেকায়দায়, তাতেই পা গেছে মচকে। কাঁদতে কাঁদতে স্ট্রেচারে করে মাঠ থেকে বেরিয়ে যান নেইমার।

এরপর শোনা যায় এ বছরে আর মাঠে নামা হবে না এই ব্রাজিলিয়ান ফুটবল তারকার। তবুও ভেঙে পড়েননি নেইমার। ম্যাচ শেষে সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি লিখেছেন, ‘দুঃখজনকভাবে, এসব একজন অ্যাথলেটের জীবনের অংশ। এর মধ্যেই মাথা উঁচু করেই থাকতে হবে এবং সামনে এগিয়ে যেতে হবে। আমি আরও ভালো ও শক্তিশালী হয়ে ফিরে আসব।’

(ঢাকাটাইমস/২৯নভেম্বর/এমএম)