কালিয়াকৈরের সেই কাউন্সিল প্রার্থীর খোঁজ মিলেছে

কালিয়াকৈরে (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০২১, ২১:৫০

গাজীপুরের কালিয়াকৈরে পৌরসভা নির্বাচনের তিন দিন আগে নিজ বাসভবন থেকে হঠাৎ নিখোঁজ হন পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান । নির্বাচনের আগে হঠাৎ প্রার্থীর এমন নিখোঁজের ঘটনায় হতভম্ব সবাই। বিষয়টি দ্রুত আমলে নেয় প্রশাসন। হন্যে হয়ে নিখোঁজ কাউন্সিল প্রার্থীর খোঁজ করতে থাকে থানা পুলিশ ও গুয়েন্দা দল। অবশেষে গত রবিবার নির্বাচন সম্পন্ন হলে রাত ২টার দিকে নিজ ব্যবহৃত ফেসবুকে একটি পোস্ট করেন নিখোঁজ কাউন্সিল প্রার্থী মেহেদী হাসান।

স্টাটাসে লেখা ছিল, ‘বিসমিল্লাহির রহমানির রাহিম, প্রিয় এলাকাবাসী আসসালামু আলাইকুম। আলহামদুলিল্লাহ সুস্থ আছি, আপনাদের দোয়ায় ভালো আছি। আপনাদের সহযোগিতায় আমার আগামী দিনের পথচলা সুন্দর হবে ইনশাআল্লাহ। নির্বাচন অথবা কাউন্সিলর এটা উছিলা মাত্র, আমি সারাজীবন আপনাদের পাশে থেকে আপনাদের হয়ে কাজ করে যাব- ইনশাআল্লাহ।

মেহেদী হাসানের দেয়া ওই পোস্টের সূত্র ধরে তাকে সোমবার সকালে খোঁজে বের করেছে পুলিশ। পরে তাকে আটক করা হয়েছে।

উল্লেখ্য, ২৫ নভেম্বর সকাল ৬টার দিকে মসজিদে যাবার কথা বলে বের হবার পর থেকে তিনি নিখোঁজ। পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি করা হয়। বিভিন্ন স্থানে মাইকিং করা হয়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, সোমবার সকালে গাজীপুর সিটি করপোরেশনের জয়দেবপুর এলাকা থেকে মেহেদী হাসানকে আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৯নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :