ভোলায় যুবলীগ নেতা টিটু হত্যা: অভিযুক্তদের ফাঁসির দাবি

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০২১, ২২:১৩

ভোলায় সদর উপজেলার ধনিয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. খোরশেদ আলম টিটুর হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে ফাঁসি দেয়ার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে কয়েক হাজার বিক্ষুব্ধ জনতা। সোমবার দুপুরে ভোলা প্রেসক্লাব চত্বরে মানববন্ধনে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, সচেতন নাগরিক সমাজের ব্যানারে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়। মানববন্ধন শেষে শহরের বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিল করেন তারা। পরে জেলা টিটু হত্যার বিচারের দাবিতে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দেয়া হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, যুবলীগের নিবেদিত কর্মী ও ধনিয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম টিটু হত্যার তিন দিন পেরিয়ে গেলেও মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। অবিলম্বে প্রধান আসামি জামাল উদ্দিন সকেটসহ সকল আসামিকে গ্রেপ্তার করা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।

মানববন্ধনে আরো বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. সফিকুল ইসলাম, মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান নাসির উদ্দিন নান্নু, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আবিদুল আলম প্রমুখ।

উল্লেখ্য, গত শুক্রবার ভোলার দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়নের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন নান্নু ও তার কর্মীদের নিয়ে নির্বাচন পরবর্তী সৌজন্য সাক্ষাৎ শেষে মদনপুর থেকে ট্রলারে ভোলা সদরে ফেরার পথে মেঘনা নদীতে এলোপাতাড়ি গুলি চালায় সন্ত্রাসীরা। এতে ধনিয়া ইউনিয়ন যুবলীগ সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম টিটু গুলিবিদ্ধ হয়ে মারা যান। এ ঘটনায় তার প্রতিপক্ষ স্বতন্ত্র প্রার্থী জামাল উদ্দিন সকেটকে প্রধান আসামি করে ১৬ জনের নামে মামলা হয়। ওই মামলায় ১জন আসামিকে গ্রেপ্তার করলেও মূল আসামিদের এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

(ঢাকাটাইমস/২৯নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :