স্ত্রীকে গলাটিপে হত্যার অভিযোগ

সাভার (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০২১, ২২:১৭

ঢাকার সাভারে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে আব্দুর রহমান (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার সন্ধ্যা ৬টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হক।

এর আগে দুপুরে সাভারের নামাগেন্ডা ময়লার মোড় এলাকার আনিছুর রহমানের বাড়ি থেকে তাকে আটক করে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের নাম সীমা আক্তার (২২)। তিনি সিলেট জেলার জাফলং থানার বাসিন্দা। আটক আব্দুর রহমান ময়মনসিংহ জেলার নান্দাইল থানার ইন্দারগাদি এলাকার মোসলে উদ্দিনের ছেলে। ওই বাসায় স্বামী-স্ত্রী ভাড়া থাকতেন।

পুলিশ জানায়, স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকত। দুপুরে জানালা দিয়ে সীমা আক্তারের মরদেহ ঘরের মাঝে দেখতে পায় এলাকাবাসী। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। এ সময় নিহতের স্বামী আব্দুর রহমানকে সন্দেহভাজন হিসেবে আটক করা হয়। নিহতের গলায় কালো দাগ রয়েছে। শ্বাসরোধে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হক বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে গলা টিপে হত্যা করা হয়। তার পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগেরভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২৯নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :