আমেরিকার আগেই ভারতে ‘স্পাইডার ম্যান’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ নভেম্বর ২০২১, ১৩:২৭

সারা বিশ্বে অন্যতম সুপারহিরো ছবিগুলোর তালিকায় একেবারে ওপরের দিকে রয়েছে ‘স্পাইডার ম্যান’। কমিকস হোক কিংবা সিনেমা, স্পাইডার ম্যানের জালে আটকা পড়েনি এমন ফ্যান বিরল। প্রতিবারই এই সুপারহিরোর নতুন ছবি ঘিরে আগ্রহ ও উত্তেজনা ওঠে তুঙ্গে।

এবার নির্ধারিত সময়ের আগেই ভারতে এন্ট্রি নিচ্ছে স্পাইডার ম্যান। খুলেই বলা যাক বিষয়টা। আগামী ১৭ ডিসেম্বর ভারতের সবকটি সিনেমা হলে মুক্তি পাওয়ার কথা ছিল টম হল্যান্ড অভিনীত ‘স্পাইডার ম্যান: নো ওয়ে হোম’।

তবে এক দিন আগেই, মানে ১৬ ডিসেম্বর দর্শকদের সামনে হাজির হতে চলেছে ‘ফ্রেন্ডলি নেবারহুড স্পাইডার ম্যান’। শুধু ইংরেজিতে নয়, হিন্দি-তামিল-তেলেগুতেও মুক্তি পাবে ছবিটি। সবথেকে বড় কথা, হলিউড ছবি হওয়া সত্বেও আমেরিকার আগেই ভারতে মুক্তি পাবে এই ছবি।

এই খবরের সত্যতায় সিলমোহর দিয়ে ভারতের জনপ্রিয় ফিল্ম ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইট করেছেন। সেখানে তিনি জুড়ে দিয়েছেন ‘স্পাইডার ম্যান: নো ওয়ে হোম’ ছবির ঝাঁ চকচকে একটি নতুন পোস্টার।

এই ছবিতে মূল ভূমিকায় আছেন টম হল্যান্ড। ‘স্পাইডার ম্যান’ হিসেবে এটি তার তিন নম্বর অ্যাডভেঞ্চার হতে চলেছে। ছবিতে টম ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জেন্ডায়া, বেনেডিক্ট কাম্বারব্যাচ, জেমি ফক্স এবং অন্যান্যরা।

ঢাকাটাইমস/৩০নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :