গাইবান্ধায় মা-মেয়েকে ধর্ষণ মামলায় তিনজনের যাবজ্জীবন

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ নভেম্বর ২০২১, ১৮:১৭

গাইবান্ধার গোবিন্দগঞ্জে আলোচিত মা-মেয়ে ধর্ষণ মামলায় তিন আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে প্রত্যেককে এক লাখ টাকা জরিমানা করা হয়। মামলায় দুজনকে খালাস দেয়া হয়েছে।

মঙ্গলবার দুপুর ২টার দিকে গাইবান্ধা নারী ও শিশু ট্রাইব্যুনাল-২ আদালতের বিচারক আবদুর রহমান এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, গাইবান্ধার গোবিন্দঞ্জ উপজেলার গোসাইপুর গ্রামের মমতাজ উদ্দিনের ছেলে বেলাল হোসেন। একই গ্রামের বদিউজ্জামান মিয়ার ছেলে এমদাদুল হক ও শ্যামপুর পারর্তীপুর গ্রামের দুদু মিয়ার ছেলে খাজা মিয়া।

মামলা থেকে অব্যাহতি (খালাস) পাওয়া দুজন হলেন, আজিজুল ইসলাম ও আসাদুল ইসলাম। আজিজুল ইসলাম সাতগাছি হাতিয়াদহ গ্রামের আবদুল কাদেরের ছেলে ও আসাদুল সুন্দাইল গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন রাষ্টপক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর ফারুক আহমেদ প্রিন্স। তিনি ঢাকাটাইমসকে জানান, ২০১৮ সালের ১২ মে মা-মেয়েকে গুপ্তধন দেয়ার কথা বলে জামালপুর থেকে গোবিন্দগঞ্জে ডেকে আনেন আসামিরা। পরে তাদের উপজেলার আমনাথপুর বালুয়া এলাকায় নিয়ে ধর্ষণ করেন তারা।

এ ঘটনার পরদিন ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে গোবিন্দঞ্জ থানায় ধর্ষণ মামলা করেন। পরে পুলিশ পাঁচজনকে গ্রেপ্তার করে। রায় ঘোষণার সময় আদালতে পাঁচ আসামি উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৩০নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :