মোটরসাইকেল চাপায় প্রাণ গেল সাবেক ইউপি সদস্যের

মাদারীপুর প্র‌তি‌নি‌ধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২১, ০৮:৫৫

মাদারীপুরের ডাসার উপজেলায় মোটরসাইকেল চাপায় সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য পরিতোষ মন্ডল (৪৫) নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার নবগ্রাম ইউনিয়নের শশিকর বাজারের প্রধান সড়কে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, নবগ্রাম ইউনিয়নের সাবেক মেম্বার পরিতোষ মন্ডল (৪৫) ইজিবাইকে উঠার সময় পূর্ব দিক থেকে একটি মোটরসাইকেল দ্রুতবেগে এসে চাপ দেয়। মোটরসাইকেলের আরোহী ছিল তিন কিশোর। আঘাতে পরিতোষ মন্ডলের রক্তক্ষরণ শুরু হয়। তাকে উদ্ধার করে কালকিনি সদর হাসপাতালে নেওয়ার পথেই তিনি মারা যান।

মোটরসাইকেলের চালক সৈকত বিশ্বাস (১৬) গুরুতর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

এসময় স্থানীয়রা মোটরসাইকেলের পেছনে বসা দুই কিশোর অনিক বিশ্বাস (১৫) ও পিযুষ বিশ্বাসকে (১৪) আটক করে । খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মোটরসাইকেল ও দুই কিশোরকে ডাসার থানায় নিয়ে যায়।

এ ব্যাপা‌রে নবগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান দুলাল তালুকদার ঢাকা টাইমসকে বলেন, '৩নং ওয়ার্ডের সাবেক মেম্বার পরিতোষ মন্ডল মোটরসাইকেল চাপায় মারা গেছেন। বিষয়টি খুবই দুঃখজনক ঘটনা।'

ডাসার থানার অফিসার ইনচার্জ মো. হাসানুজ্জামান ঢাকা টাইমসকে বলেন, ‘মোটরসাইকেল চাপায় একজন সাবেক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। ঘটনাস্থল থেকে ঘাতক মোটরসাইকেল ও দুই কিশোর আরোহীকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।’

(ঢাকাটাইমস/০১ডিসেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :