সোনু নিগমের মুখে তৃণমূলের স্লোগান, তবে কি...

প্রকাশ | ০১ ডিসেম্বর ২০২১, ১১:০৩

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

চলতি বছরে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে রেকর্ড সংখ্যক আসন পেয়ে আবারও ক্ষমতায় বসেছে মমতা ব্যানার্জীর নেতৃত্বাধীন তূণমূল কংগ্রেস। নির্বাচনে দলটির স্লোগান ছিল, ‘খেলা হবে’। এবার সেই স্লোগান শোনা গেল বলিউডের নামজাদা গায়ক সোনু নিগমের মুখে।

তবে কি রাজনীতির ময়দানে পা রাখছেন এই গায়ক? নেটমাধ্যমে ছড়িয়ে পড়া ২০ সেকেন্ডের একটি ভিডিওতে রয়েছে যাবতীয় উত্তর। আপাতত রাজনীতিতে যোগ দিচ্ছেন না সোনু। তবে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আমন্ত্রণে তিনি আসছেন পশ্চিমবঙ্গে।

ভাইরাল হওয়া ভিডিওতে সোনু বলছেন, ‘নমস্কার। ৫ ডিসেম্বর ডায়মন্ড হারবারের এসডিও গ্রাউন্ডে আমি আসছি আমার প্রিয় বন্ধু অভিষেকের জন্য। সকলের সঙ্গে দেখা হবে।’ এই বার্তা দিয়ে ভিডিওটি শেষ করার ঠিক আগেই সোনু বলে ওঠেন, ‘খেলা হবে।’

আক্ষরিক অর্থে খেলার জন্যই বাংলায় আসছেন সোনু। ডায়মন্ড হারবারে এমপি কাপের উদ্বোধনী অনুষ্ঠানে আসবেন তিনি। নিজের লোকসভা কেন্দ্রে স্থগিত হয়ে যাওয়া ফুটবলের প্রতিযোগিতা শুরু করেছেন অভিষেক।

২০১৭ সালে তৃণমূল সাংসদের উদ্যোগে ডায়মন্ড হারবার লোকসভার সাতটি বিধানসভা কেন্দ্রের ক্লাবগুলোকে নিয়ে শুরু হয় এমপি কাপ। কিন্তু করোনার প্রকোপে গত বছর তা বন্ধ ছিল। তবে এবার ফের উদ্যোগ নিয়ে এই প্রতিযোগিতা চালু করলেন অভিষেক। অতিথি হিসবে আসবেন সোনু।

ঢাকাটাইমস/০১ডিসেম্বর/এএইচ