তনুশ্রীও কি শ্রাবন্তীর পথে হাঁটবেন?

প্রকাশ | ০১ ডিসেম্বর ২০২১, ১৩:৪৮ | আপডেট: ০১ ডিসেম্বর ২০২১, ১৩:৫৫

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

কিছুদিন আগেই বিজেপি ছেড়েছেন টলিউড নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ইতোমধ্যে তিনি পশ্চিমবাংলার ক্ষমতাসীন দল তৃণমূলের পতাকা হাতে তুলে নিয়ে মমতা ব্যানার্জীর সঙ্গে কাজ করার ইচ্ছাপ্রকাশও করেছেন।

এদিকে শ্রাবন্তীর আগে বিজেপি ছেড়েছেন তার বন্ধু অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। যদিও তিনি এখনও অন্য কোনো দলে যোগ দেওয়ার ইচ্ছার কথা জানাননি। তবে বন্ধু শ্রাবন্তী যখন তৃণমূলে যেতে চাচ্ছেন, তনুশ্রীরও এমন কোনো ইচ্ছা আছে কিনা, মঙ্গলবার এক সংবাদমাধ্যমের লাইভ আড্ডায় এমন প্রশ্নই করা হয়েছিল।  

ওই প্রশ্নের জবাবে তনুশ্রী স্পষ্ট জানান, ‘একসঙ্গে দুটি কাজ তখনই করতে পারব, যখন দুটি কাজেই সমান পারদর্শী হবো। রাজনীতিতে এসে বুঝলাম, অনেক কিছুই শেখা বাকি রয়ে গেছে। আমাকে আরও রাজনীতি শিখতে হবে। তাই কোনো দলেই যাব না। এখন সিনেমায় মন দেব।’

চলতি বছরের বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দেন তনুশ্রী। সে সময় তার বক্তব্য ছিল, ‘জনসেবা করতে চাই। তার জন্য রাজনৈতিক মঞ্চ দরকার। যে মঞ্চ আমাকে দ্রুত সাধারণের কাছে পৌঁছে দেবে।’

কিন্তু বিধানসভা নির্বাচনের পর থেকেই অন্য সুর শ্যামপুরের পরাজিত প্রার্থী তনুশ্রীর। তার এখনকার বক্তব্য, আপাতত তিনি রাজনীতি থেকে দূরেই থাকতে চান। আগামী ১০ ডিসেম্বর মুক্তি পাচ্ছে এই নায়িকার নতুন ছবি ‘অন্তর্ধান’। এখানে তার বিপরীতে আছেন পরমব্রত চট্টোপাধ্যায়।

ঢাকাটাইমস/০১ডিসেম্বর/এএইচ