কাউন্সিলর সোহেল হত্যা: অস্ত্রসহ এক আসামি গ্রেপ্তার

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ ডিসেম্বর ২০২১, ১৮:০৬ | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২১, ১৭:১৪

কুমিল্লার আলোচিত কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করেছে বলে দাবি করেছে পুলিশ। অস্ত্র উদ্ধারের ঘটনায় কাউন্সিলর হত্যা মামলার প্রধান আসামি শাহ আলমের সহযোগী শাখওয়াত হোসেন জুয়েল (৪৮) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার জুয়েল জেলার নাঙ্গলকোট উপজেলার গান্দাচি গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। বুধবার জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিষয়টি জানিয়েছেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এম তানভীর আহমেদ।

এম তানভীর জানান, ২০১৪ সালে জুয়েল ও কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল হত্যা মামলার প্রধান আসামির সাথে জেলখানায় বন্ধুত্ব গড়ে ওঠে। ২২ ডিসেম্বর কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল ও তার সহযোগী হরিপদ সাহাকে হত্যার পরের দিন শাহআলম নাঙ্গলকোটের গান্দাচি গ্রামে জুয়েলের বাড়িতে আশ্রয় নেয়। ওইদিন রাতেই শাহআলম জুয়েলকে অস্ত্রগুলো নিরাপদে রাখতে বলে।

একদিন থাকার পর ২৪ নভেম্বর অস্ত্রগুলো রেখে পালিয়ে যায় শাহআলম। ৩০ নভেম্বর রাতে গোপন সংবাদের ভিত্তিতে জুয়েলের বাড়িতে অভিযান চালায় ডিবি পুলিশের একটি টিম। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ৭ দশমিক ৬৫ বিদেশি পিস্তল, একটি বিদেশি রিভলবার, দুটি পিস্তলের ম্যাগাজিন ও তিনটি গুলি উদ্ধার করা হয়।

এ ঘটনায় বাদী হয়ে শাহআলম ও জুয়েলকে আসামি করে নাঙ্গলকোট থানায় অস্ত্র আইনে মামলা করেছেন কুমিল্লা ডিবি পুলিশের উপপরিদর্শক পরিমল দাস।

এম তানভীর জানান, জিজ্ঞাসাবাদে জুয়েল স্বীকার করেছেন এগুলো কাউন্সিলর সোহেল হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র। আমরা অধিকতর নিশ্চিত হওয়ার জন্য যাচাই-বাছাই করবো। অন্য আসামি শাহ আলমকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

মামলার বাদী এসআই পরিমল দাস জানান, গ্রেপ্তার আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

(ঢাকাটাইমস/১ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :