বেনাপোলের ওপারে স্পট করোনা পরীক্ষা, বাংলাদেশিদের দুর্ভোগ

বেনাপোল (যশোর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২১, ১৮:০২

ভারতের পেট্রাপোল বন্দরে পূর্ব ঘোষণা ছাড়াই হঠাৎ করে বাংলাদেশি পাসপোর্ট যাত্রীদের স্পট করোনা পরীক্ষা করায় দুর্ভোগে পড়েছেন যাত্রীরা। বুধবার সকাল থেকে বাংলাদেশি পাসপোর্ট যাত্রীদের স্পট করোনা পরীক্ষা করার কার্যক্রম শুরু করেছে ভারতের পেট্রাপোল ইমিগ্রেশন।

বেনাপোল ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রাজু আহম্মেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

ওপারের সিএন্ডএফ এজেন্টস স্টাফ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক কার্তিক চক্রবর্তী জানান, বুধবার সকাল থেকে ভারতীয় ইমিগ্রেশন বাংলাদেশি ৫০ জন পাসপোর্টধারী যাত্রীর স্পট করোনা পরীক্ষা করার জন্য নমুনা সংগ্রহ করছে। যাদের নমুনা নেওয়া হয়েছে তাদের মধ্যে যদি কারও শরীরে করোনার উপস্থিতি না থাকলে আর কারও স্পট করোনার পরীক্ষা করা হবে না। তবে ৫০ জনের মধ্যে কারও করোনা পজেটিভ পাওয়া গেলে বাংলাদেশ থেকে আসা প্রত্যেক যাত্রীর করোনা পরীক্ষা বাধ্যতামূলক করা হবে।

ভারত ফেরত বাংলাদেশি পাসপোর্ট যাত্রী আ. রহিম মিয়া বলেন, আজ দেশে ফেরার সময় দেখেছি বাংলাদেশ থেকে যাওয়া ৫০ জন যাত্রীকে স্পট করোনা পরীক্ষার জন্য বসিয়ে রাখা হয়েছে। ফলে যাত্রীদের দীর্ঘ লাইন পড়ে গেছে।

বেনাপোল ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রাজু আহম্মেদ জানান, পেট্রাপোল ইমিগ্রেশন পুলিশ স্পট করোনা পরীক্ষার কাজ আজ থেকে শুরু করেছে। ফলে যাত্রীদের দুর্ভোগ বেড়েছে।

(ঢাকাটাইমস/১ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :