‘খালেদা জিয়ার অসুস্থতাকে নিয়ে রাজনীতি হচ্ছে’

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২১, ১৮:৪০

রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, দেশে যখন দৃশ্যমান উন্নয়ন চলছে তখন একটি মহল ঘোলা পানিতে মাছ শিকারের জন্য খালেদা জিয়ার অসুস্থতাকে নিয়ে রাজনীতি করে দেশের মানুষকে ক্ষেপিয়ে তোলার চেষ্টা করছে। একসঙ্গে থেকে প্রতিক্রিয়াশীল চক্রের সব ষড়যন্ত্র প্রতিহত করতে সবাইকে প্রস্তুত থাকতে আহ্বান জানান মেয়র।

বুধবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে খায়রুজ্জামান লিটন এসব কথা বলেন।

লিটন বলেন, খালেদা জিয়ার চিকিৎসা দেশে না করে বাইরেই করতে হবে। এর উদ্দেশ্য কী? খালেদা জিয়ার জ্যেষ্ঠ সন্তান তারেক জিয়া অজস্র অপকর্মের নায়ক। তিনি তার মাকে বিদেশে নিয়ে আরেকটি অপরাজনীতির প্লাটফর্ম খুলবেন, সেটা বলা যায় না।

বঙ্গবন্ধুর ম্যুরাল নিয়ে জনপ্রতিনিধিদের বিরোধিতা প্রসঙ্গে মেয়র আরও বলেন, দীর্ঘ দিন দল ক্ষমতায় রয়েছে। ফাঁক ফোকর দিয়ে কোনো ব্যক্তি যারা অন্য চেতনায় বিশ্বাসী তারা যে দলে চলে আসেনি তা বলা যবে না। যারা দলে চলে এসেছেন তাদের চিহ্নিত করে দল থেকে বের করে দেয়ার জন্য শেখ হাসিনা সিদ্ধান্ত নিয়েছেন।

এর আগে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান খায়রুজ্জামান লিটন। পরে বঙ্গবন্ধু ও পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এসময় রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক মো. ডাবলু সরদার, প্যানেল মেয়র শরিফুল ইসলাম বাবু, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খানসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :