নির্বাচনী সহিংসতায় নিহত বিজিবি সদস্যের পাশে মহাপরিচালক

প্রকাশ | ০১ ডিসেম্বর ২০২১, ১৯:১৩

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস

নির্বাচনী সহিংসতায় নিহত বিজিবির সদস্য রুবেল মন্ডলের পরিবারকে সমবেদনা জানিয়েছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম। বুধবার দুপুর ২টার দিকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের হাবিবের বাইগুনি গ্রামে বিজিবি সদস্য রুবেল মিয়া বাড়িতে আসেন এবং নিহত রুবেল মন্ডলের কবর জিয়ারত করে তার পরিবারদের সদস্যদের সমবেদনা জানান।

পরে তিনি  রুবেলের স্ত্রী জেসমিন বেগম  ও বাবা নজরুল ইসলামের হাতে আর্থিক সহায়তা হিসেবে আট লাখ টাকার চেক তুলে দেন এবং বিপদে আপদে তাদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

এর আগে দুপুর দেড়টায় বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম হেলিকাপ্টারযোগে বগুড়া জেলার সোনাতলা উপজেলা হ্যালিপ্যাডে নেমে রুবেলের বাড়িতে যান।

এসময় বিজিবি প্রধান মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম বলেন, রুবেলের নিহতের ঘটনাটি মর্মান্তিক। এই ঘটনায় কয়েকজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনার সঙ্গে জড়িত বাকিদেরও গ্রেপ্তার  করতে পুলিশ কাজ করছে। মহাপরিচালক হিসেবে নয় একজন বিজিবির সদস্য হিসেবে আমি বিজিবির সব সদস্যদের পাশে আছি। 

মহাপরিচালক বলেন, নিহত রুবেলের স্ত্রী ও বাবার হাতে আর্থিক সহযোগিতার চেক তুলে দেয়া হয়েছে। আমরা তার বাড়ি তৈরি করার ব্যবস্থা করবো।

২০০৩ সালের ডিসেম্বরের বিজিবিতে যোগদান করেন রুবেল। নীলফামারী ৫৬ বিজিবির ল্যান্স নায়েক হিসেবে কর্মরত ছিলেন তিনি। গত ২৮ নভেম্বর নীলফামারীর গাড়ামারা ইউপি নির্বাচনের ফলাফল ঘোষণা শেষে জাতীয় পার্টির পরাজিত চেয়ারম্যান প্রার্থী মারুফ হোসেনের সমর্থকরা হামলায় নিহত হয় রুবেল মিয়া। পরের দিন রুবেল মিয়ার নিজ বাড়ি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের বাইগুনি গ্রামে তার দাফন সম্পন্ন করা হয়।

(ঢাকাটাইমস/১ডিসেম্বর/কেএম)