অভিযানের প্রথম দিনে ডাম্পিংয়ে দুই বাস

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২১, ২০:১৬

রুট পারমিটবিহীন এবং এক রুটের পারমিট নিয়ে অন্য রুটে চলাচলকারী বাসের বিরুদ্ধে পরিচালিত সম্মিলিত অভিযানের প্রথম দিনে রুট পারমিট ছাড়া চলাচল করা দুটি বাস ডাম্পিং করা হয়েছে। রুট পারমিট ও ট্যাক্স টোকেনের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় আরও ছয়টি বাসকে ১৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার রাজধানীর বঙ্গবন্ধু স্কয়ারে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি), বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) ও ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) দিনব্যাপী সম্মিলিত অভিযানে এ দণ্ড প্রদান করা হয়।

অভিযানের নেতৃত্ব দেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুস সামাদ সিকদার, বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) এর নির্বাহী ম্যাজিস্ট্রেট ফখরুল ইসলাম। এছাড়া ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) এ অভিযানে অংশ নেয়।

অভিযানের বিষয়ে নগর কর্তৃপক্ষ জানিয়েছে, রুট পারমিটবিহীন চলাচলকারী ঢাকা মেট্রো-ব ১১-০৩৭২ এবং মুন্সীগঞ্জ-জ ১১-০০৬০ নম্বরে চলাচলকারী দুটি বাস ডাম্পিং করা হয়েছে।

এছাড়া রুট পারমিট ও ট্যাক্স টোকেনের মেয়াদোত্তীর্ণ হওয়ায় সাভার পরিবহন, শ্রাবণ পরিবহন, হিমাচল পরিবহন, ট্রান্স সিলভা, দোলা পরিবহন ও গ্রিন ঢাকা পরিবহনের একটি মোট ছয়টি বাসকে মোট ১৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবারও এ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন।

ঢাকাটাইমস/০১ডিসেম্বর/কারই/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :