ইনজেকশন পুশ করে বৃদ্ধকে হত্যার অভিযোগ

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ০১ ডিসেম্বর ২০২১, ২২:৪৫ | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২১, ২২:৪৩

চুয়াডাঙ্গায় ঘাড়ে ইনজেকশন পুশ করে শামসুল শেখ নামে এক বৃদ্ধকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জাহিদ হাসান (৩০) নামে নিহতের নাতনি জামাইকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার জেলার দামুড়হুদা থানার দলিয়ারপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

সদর থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, 'গত ২৯ নভেম্বর নিজ বাসায় শামসুল শেখের ঘাড়ে কিটনাশকের ওষুধ দিয়ে ইনজেকশন পুশ করা হয়। তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হলে বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে তার সন্তান রফিকুল ইসলাম মামলা করলে সন্ধ্যায় জাহিদকে নিজ বাসা থেকে গ্রেপ্তার করা হয়।'

বাদী রফিকুল ইসলাম জানান, কামনা খাতুন (২০) তার ভাগ্নি। বাবা-মা না থাকায় ছোট বেলা থেকেই নানাবাড়িতেই তার বেড়ে উঠা। ২ বছর আগে কামনা খাতুনের সাথে বিয়ে হয় জাহিদের। কিন্তু জাহিদের অত্যাচার নির্যাতনে অতিষ্ঠ হয়ে কিছুদিন পরই তাকে তালাক দেন কামনা। কিন্তু তারও কিছুদিন পর জাহিদ ক্ষমা চেয়ে ভাল হয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিলে কামনা আবারও তাকে বিয়ে করে। কিন্তু বিয়ের পর জাহিদ আবার নির্যাতন শুরু করলে কামনা তাকে আবারও তালাক দেয়। এবার তালাক দেওয়াতে জাহিদ ক্ষিপ্ত হয়। এরই জের ধরে গত ২৯ নভেম্বর কামনার নানাবাড়িতে আসে। নানা শামসুল তখন বারান্দার চৌকিতে শুয়ে ছিলেন। জাহিদ কীটনাশকভর্তি একটি ইনজেকশন শামসুলের ঘাড়ে পুশ করে। যন্ত্রণায় চিৎকার করলে এসময় আশেপাশের মানুষ ছুটে এসে তাকে সদর হাসপাতালে ভর্তি করায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি সকালে মারা যান।

(ঢাকাটাইমস/১ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :