টলিউডে ভাঙল আরেক দম্পতির সংসার

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ ডিসেম্বর ২০২১, ১১:২০ | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০২১, ১০:৫২

কয়েকদিন আগেই বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন টলিউড গায়ক অনুপম রায় ও তার স্ত্রী পিয়া চক্রবর্তী। সেই খবর থিতু হওয়ার আগেই এবার ভাঙল অভিনেতা-পরিচালক তথাগত মুখোপাধ্যায় ও অভিনেত্রী দেবলীনা দত্তের আট বছরের দাম্পত্য।

টলিপাড়ায় গত এক মাস ধরে এই গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে একটি সংবাদমাধ্যমের কাছে অভিনেতা তথাগত বলেছেন, ‘আমি আমার মতো করে জীবন কাটাচ্ছি।’ তার দাবি, এই মুহূর্তে তিনি মা-বাবাকে নিয়ে ব্যস্ত। তাদের গায়ে যাতে কোনো আঁচ না লাগে সে দিকটা সবার আগে দেখছেন।

তথাগত মনে করিয়ে দেন, তার প্রথম বিয়ে যখন ভেঙেছিল তখনও আনুষ্ঠানিক বক্তব্য জানাননি সংবাদমাধ্যমকে। সেই জায়গা থেকে পরিচালক জানিয়েছেন, এবারও তিনি সরাসরি কোনো মন্তব্য করবেন না।

তবে নেপথ্য কারণ হিসেবে বিবৃতি চট্টোপাধ্যায় নামে এক অভিনেত্রীর নাম জড়িয়েছে তথাগতর সঙ্গে। নতুন ছবি ‘ইউনিকর্ন’-এ একসঙ্গে কাজ করতে গিয়েই নাকি ঘনিষ্ঠ হয়ে পড়েন তারা। তথাগতর সাফাই, বিবৃতির সঙ্গে সম্পর্কে জড়ালে সবার আগে জানবে দেবলীনা।

তবে পরিচালক-অভিনেতা কিছু স্বীকার না করলেও টলিউড বলছে, গত এক মাস ধরে লিভ ইন করছেন তথাগত এবং বিবৃতি। টলিপাড়ার অনেকেই তথাগতর বাড়ি গিয়ে নাকি দেখে এসেছেন তাদের সাজানো সংসার!

যদিও বিচ্ছেদ নিয়ে মুখ খোলেননি দেবলীনা। অভিনেত্রীর কথায়, ‘আমার মা হৃদরোগী। কাজের বাইরে তার দেখভালে ব্যস্ত আমি। আমার দায়িত্বে তিনটি সারমেয়ও রয়েছে। এ সবের বাইরে আমার কোনো দিকে নজর নেই।’

ঢাকাটাইমস/০২ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :