রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত ৩

রাজশাহী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ ডিসেম্বর ২০২১, ১৩:১৫ | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০২১, ১১:৩১

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত হয়েছে। রাজশাহীর গোদাগাড়ী বিজয়নগর বাসলিতলা নাম স্থানে বিআরটিসি বাসের চাপায় মোটরসাইকেল আরোহী বাবা ও ছেলের মৃত্যু।

বৃহস্পতিবার সকাল সোয়া ৯টায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে দেওপাড়া ইউনিয়নের বাঁশলীতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার নন্দনপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে সাজু মিয়া (৪০) এবং সাজু মিয়ার ছেলে আব্দুল্লাহ আলিফ (১২)।

নিহত সাজু মিয়া দীপশিখা এনজিও গোদাগাড়ী বিজয়নগর শাখায় কর্মরত ছিলেন। নিহত আব্দুল্লাহ আলিফ রাজাবাড়ী হাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

জানা গেছে, সকালে ছেলেকে স্কুলে পৌঁছে দেওয়ার জন্য মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে ছিলেন বাবা। এসময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা রাজশাহীগামী একটি বিআরটিসি নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলের উপরে উঠে গেলে বাবা ও ছেলে দুজনই নিহত হন।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। পরে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

অন্যদিকে, রাজশাহী মহানগরীর বিমান চত্বরের সামনে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার দিকে মর্মান্তিক এ ঘটনাটি ঘটে।

নিহত ব্যক্তি তানোর উপজেলার বিল্লী বাজার এলাকার বাসিন্দা গ্রাম্য ডাক্তার নাজমুল। বিল্লি বাজারে তার ফার্মেসীর দোকান ছিলো।

প্রত্যক্ষদর্শীরা জানান, দ্রুতগতির একটি মোটরসাইকেল নওদাপাড়ার দিক থেকে রাজশাহী নগরীতে আসছিলো। অপরদিকে নগরী থেকে একটি বাস নওগাঁর দিকে যাচ্ছিলো। পথিমধ্যে শালবাগান ওয়াসা অফিসের সামনে বাসটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালকের মাথা বিছিন্ন এবং নাড়িভুড়ি বের হয়ে মারা যান। বাসটি চাপা দিয়েই পালিয়ে যায়।

মহানগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বিষয়টি নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/২ডিসেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :