বাংলাদেশ ব্যাংক, বিএসইসি, এনআরবিসহ ৫ সংস্থাকে চিঠি

পুঁজিবাজার উন্নয়ন প্রস্তাব বাস্তবায়নে মঙ্গলবার অর্থ মন্ত্রণালয়ে বৈঠক

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ ডিসেম্বর ২০২১, ১৭:১৫ | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০২১, ১১:৫২

পুঁজিবাজার উন্নয়নে অর্থমন্ত্রীর সঙ্গে অংশীজনের মতবিনিময় সভার প্রস্তাব বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট নিয়ন্ত্রক সংস্থাগুলোর সঙ্গে বৈঠক করবে অর্থ মন্ত্রণালয়ের পুঁজিবাজারের তদারকি কমিটি। আগামী মঙ্গলবার অর্থ মন্ত্রণালয়ে সকাল ১১টায় এ সভা অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার অর্থ মন্ত্রণালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের যুগ্ম সচিব ও পুঁজিবাজার কার্যক্রম সমন্বয় ও তদারকি কমিটির সদস্য সচিব সই করা চিঠি সংশ্লিষ্ট পাঁচটি প্রতিষ্ঠানের প্রধানদের কাছে পাঠানো হয়েছে গত ১ ডিসেম্বরে।

প্রতিষ্ঠানগুলো হলো বাংলাদেশ ব্যাংক, জাতীয় রাজস্ব বোর্ড, সিনিয়র সচিব অর্থ মন্ত্রণালয়, বিএসইসি ও আইসিবিতে পাঠানো হয়েছে।

সভায় সভাপতিত্ব করবেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব এবং পুঁজিবাজার কার্যক্রম সমন্বয় ও তদারকি কমিটির আহ্বায়ক মফিজ উদ্দীন আহমেদ।

চিঠিতে বলা হয়েছে, পুঁজিবাজারের উন্নয়নে অর্থমন্ত্রীর সাথে অংশীজনের মতবিনিময় সভার প্রস্তাবসমূহের যথাযথ বাস্তবায়ন কাজ সমন্বয় ও তদারকির জন্য বৈঠক করা হবে। বৈঠকে কমিটির কর্মকর্তাদেরকে উপস্থিত থাকার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

(ঢাকাটাইমস/২ডিসেম্বর/আরজেড/এজেড)

সংবাদটি শেয়ার করুন

পুঁজিবাজার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :