নিক-প্রিয়াঙ্কার দাম্পত্যের তিন বছর, অথচ কদিন আগেও...

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ ডিসেম্বর ২০২১, ১৩:৪০ | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০২১, ১২:৫৩

দুজনের বয়সের ফারাক ১০ বছর। তাদের বিয়েকে লোকদেখানো আখ্যা দিয়ে এই সম্পর্ক না টেকার ভবিষ্যদ্বাণী অনেকেই করে ফেলেছিলেন। কিন্তু নিন্দুকদের মুখে ঝামা ঘষে পরস্পরের হাতটা সবসময় শক্ত করে ধরে থেকেছেন দুজনে। কথা হচ্ছে বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও তার মার্কিন স্বামী নিক জোনাস সম্পর্কে।

গত এক বছর যাবত কর্মসূত্রে লন্ডনের বাসিন্দা প্রিয়াঙ্কা। অন্যদিকে লস অ্যাঞ্জেলেসের বাড়িতে একাই সময় কাটছে পপ গায়ক নিকের। তবুও সাত সমুদ্রের ব্যবধান ফাটল ধরাতে পারেনি নিক-প্রিয়াঙ্কার মজবুত দাম্পত্যে। একসঙ্গে পথচলার তিন বছর পার করে ফেললেন এই জুটি। আর বিয়ের বর্ষপূর্তিটা বউয়ের জন্য খাস করে তুললেন নিক।

চলতি বছর লন্ডনে বিবাহবার্ষিকী সেলিব্রেট করছেন নিক-প্রিয়াঙ্কা। রোম্যান্টিক ক্যান্ডেললাইট ডিনারের মাধ্যমেই এই দিনটা উদযাপন করলেন তারা। অনুরাগীদের জন্য সেই সেলিব্রেশনের ঝলকও শেয়ার করেছেন তারকা দম্পতি। দেখা গেল, গোটা ঘর মোমবাতির আলোয় ঝলমলে, গোলাপের পাপড়ি ছড়িয়ে রয়েছে সর্বত্র। ডিনারে টেবিলের সামনে বসে রয়েছেন প্রিয়াঙ্কা, তার পেছনে বড় বড় হরফে লেখা রয়েছে- ‘Forever’।

প্রিয়াঙ্কাও বিয়ের বর্ষপূর্তির ঝলক শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে, টেবিলের উপর রাখা এক বিশেষ কার্ড। সেখানে লেখা, ‘খুঁজে পেলাম তোমাকে, আর বিয়ে করলাম, এখন তোমার সঙ্গে থাকার পালা’। ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘স্বপ্নটাকে নিয়ে বাঁচছি।’

দিন কয়েক আগেই ইনস্টাগ্রামে নিজের নামের পাশ থেকে জোনাস পদবি সরিয়ে দেওয়ায় নিক-প্রিয়াঙ্কার ডিভোর্সের গুঞ্জন শুরু হয়েছিল। তবে তা ছিল মিথ্যা রটনা। ‘দ্য জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’-এর আসরেই তা স্পষ্ট হয়ে যায়।

২০১৮ সালের ১৯ জুলাই গ্রীসের নিটকবর্তী ছোট্ট দ্বীপ ক্রিটে প্রিয়াঙ্কাকে প্রপোজ করেছিলেন নিক। প্রশ্ন ছিল, ‘আমাকে বিয়ে করবে?’ প্রিয়াঙ্কা এতটাই হতবাক ছিলেন যে, হাঁটু গেড়ে বসে থাকা নিকের প্রশ্নের জবাব পর্যন্ত দেননি। চোখের ইশারা বুঝে নিক তার হাতে আংটি পরিয়ে দেন।

এরপর ২০১৮ সালের নভেম্বরের শেষ সপ্তাহে যোধপুরের উমেদ ভবনে বসে নিক-প্রিয়াঙ্কার গ্র্যান্ড বিয়ের আসর। ১ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন নিয়াঙ্কা জুটি। পাঞ্জাবি ও ক্যাথলিক দুই রীতি মেনেই বিয়ের পর্ব সারেন এই লাভ বার্ডস।

ঢাকাটাইমস/০২ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :