বিএনপি নেতাকে আ.লীগ নেতার ফুল দিয়ে বরণ!

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ ডিসেম্বর ২০২১, ১৮:১৮ | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০২১, ১৮:১৫

বগুড়ার নবনির্বাচিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিএনপি নেতা শহিদুল ইসলামকে ফুলের মালা দিয়ে বরণ করে নিয়েছেন আওয়ামী লীগ নেতা ও সদর উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক। নির্বাচনের পরদিন নবনির্বাচিত চেয়ারম্যান শহিদুল ইসলাম আওয়ামী লীগ নেতা আবু সুফিয়ান শফিকের সাথে সাক্ষাত করতে গেলে তিনি তার গলায় ফুলের মালা পরিয়ে দেন। এ ঘটনায় এ নিয়ে দলীয় নেতাকর্মীদের মধ্যে চলছে ব্যাপক আলোচনা-সমালোচনা।

ভোটে পরাজিত আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী রিজু হোসেন বলছেন, বিএনপি নেতাকে ফুলের মালা দেওয়ার ঘটনাই প্রমাণ করে উপজেলা চেয়ারম্যান শফিক কার পক্ষে কাজ করেছেন।

উপজেলা চেয়ারম্যান শফিক বলছেন, আমি উপজেলা চেয়ারম্যান আমার সবাইকে বরণ করে নিতে হবে। এ ঘটনায় তার বিরুদ্ধে কেউ অভিযোগ তুললে তার করার কিছু নেই।

গত ২৮ নভেম্বর তৃতীয় ধাপে বগুড়া সদর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৮টি ইউনিয়নের মধ্যে মাত্র ২টিতে জয়লাভ করে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী। বাকি ৬টিতে জয়লাভ করেছে স্বতন্ত্র এবং বিদ্রোহী প্রার্থী। এর মধ্যে নিশিন্দারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন ইউনিয়ন বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম। মোটরসাইকেল প্রতীকে তিনি ভোট পেয়েছেন ৬ হাজার ৯৯২। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী যুবলীগ নেতা রিজু হোসেন। তিনি নৌকা প্রতীকে ভোট পেয়েছে ১ হাজার ৬১২।

(ঢাকাটাইমস/২ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :