নারী কনস্টেবলের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা, পরিদর্শক ক্লোজড

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ ডিসেম্বর ২০২১, ২১:১৮ | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০২১, ২১:১২

আদালতে নিজ কক্ষে নারী কনস্টেবলের সঙ্গে ‘আপত্তিকর অবস্থায় ধরা পড়ে’ শাস্তির মুখে পড়েছেন সিলেট মহানগর পুলিশের এক পরিদর্শক। প্রদীপ কুমার দাশ নামে ওই পুলিশ কর্মকর্তাকে এরই মধ্যে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। তিনি (প্রদীপ) মহানগর পুলিশের আদালত পরিদর্শকের দায়িত্বে ছিলেন।

বৃহস্পতিবার রাতে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফউল্লাহ তাহের ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মহানগর পুলিশ কমিশনার নিশারুল আরিফ আজ এক আদেশে ওই পরিদর্শককে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করেছেন। প্রদীপের বিরুদ্ধে ওঠা অভিযোগ তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। সেই সঙ্গে এ ঘটনায় ওই নারী পুলিশ সদস্যের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।'

পুলিশের পরিদর্শক প্রদীপ কুমারের বিরুদ্ধে অভিযোগ, তিনি ছুটিতে থাকা এক নারী কনস্টেবলকে গত রাতে (বুধবার) আদালত ভবনের নিজ কক্ষে ডেকে আনেন। রাত ৯টার দিকে ওই কক্ষের দরজা খোলা এবং ভেতরে আলো নেভানো দেখে অন্য পুলিশ সদস্যরা কক্ষে ঢুকে দুজনকে আপত্তিকর অবস্থায় দেখতে পান। পরে তারা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানান। এরপরই তাকে দায়িত্ব থেকে সরিয়ে পুলিশ লাইন্সে ক্লোজ করা হয়।

ঢাকাটামস/০২ডিসেম্বর/এসএস/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :