শিক্ষার্থীদের জন্য খুলছে অস্ট্রেলিয়ার বর্ডার

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:১৬

দীর্ঘ বিরতির পর অস্ট্রেলিয়ায় পাড়ি জমাতে যাচ্ছে বাংলাদেশের শিক্ষার্থীরা। করোনাকালীন বৈশ্বিক মহামারিতে দীর্ঘ দুই বছর বন্ধ থাকার পর শিগগির খুলে দেওয়া হচ্ছে অস্ট্রেলিয়ার বর্ডার। অনসান হচ্ছে ভিসা হাতে নিয়ে অপেক্ষমান বাংলাদেশি শিক্ষার্থীদের। অল্প সময়ের মধ্যেই তারা পাড়ি জমাবে নিজেদের স্বপ্নের গন্তব্যে।

এরকমই একঝাঁক শিক্ষার্থীকে নিয়ে এ্যাপোলো ইন্টারন্যাশনাল সম্প্রতি রাজধানীর বনানীর একটি তারকা হোটেলে আয়োজন করে জমকালো সংবর্ধনা ও নৈশভোজের। এতে শিক্ষার্থীদের সাথে আনন্দ ভাগাভাগি করে নিতে উপস্থিত ছিলেন বিশিষ্ট অনুপ্রেরণামূলক বক্তা সোলাইমান সুখন এবং এ্যাপোলো ইন্টারন্যাশনালের কান্ট্রি ডিরেক্টর এস এম রিদওয়ান কবিরসহ অনেকে।

অনুষ্ঠানে এ্যাপোলো ইন্টারন্যাশনালের কান্ট্রি ডিরেক্টর রিদওয়ান কবির শিক্ষার্থীদের অভিবাদন জানিয়ে বলেন, ‘আমরা শিক্ষার্থীদের বিদেশে ভর্তি এবং ভিসা পেতে যেভাবে সহযোগিতা করেছি, ঠিক তেমনই অস্ট্রেলিয়া গমনের পরও তাদের সার্বিক সহযোগিতার জন্য সবসময় প্রস্তুত থাকব।’

উল্লেখ্য, এ্যাপোলো ইন্টারন্যাশনালের প্রধান কার্যালয় সিডনি, অস্ট্রেলিয়া অফিস থেকে অস্ট্রেলিয়ায় অধ্যায়নরত সকল শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতা প্রদান করা হয়ে থাকে।

ঢাকাটাইমস/০৩ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :