সেনবাগে মাদ্রাসা থেকে ফেরার পথে ছাত্রীকে ধর্ষণ

সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি
 | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:৫৮
ফাইল ছবি

মাদ্রাসা থেকে ছুটির পর বাড়ি ফেরার পথে নোয়াখালীর সেনবাগে পঞ্চম শ্রেণির এক ছাত্রী (১২) ধর্ষণের শিকার হয়েছে। বৃহস্পতিবার দুপুর ৩টার দিকে উপজেলার বীজবাগ ইউনিয়নের বীরনারায়ণপুর গ্রামের জহিরের ডেকোরেটরে এই ঘটনা ঘটে।

এই ঘটনায় রাত ১০টার দিকে ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে দুজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সেনবাগ থানায় মামলা দায়ের করেছেন। শুক্রবার (৩ ডিসেম্বর) নির্যাতিত ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানোর কথা রয়েছে।

মামলার আসামিরা হলেন বীজবাগ ইউনিয়নের ২নং ওয়ার্ডের বীর নারায়ণপুর গ্রামের নজু কারিগর বাড়ির মৃত আব্দুল কাদেরের ছেলে জহির উদ্দিন (৪৫) ও তার সহযোগী একই এলাকার মৃত আলী সারেংয়ের ছেলে হাবীব উল্যাহ (৪৩)।

স্থানীয় বীজবাগ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সেলিম উদ্দিন কাজল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি জানার সঙ্গে সঙ্গে পরিবারকে থানার সহযোগিতা নিতে এবং প্রয়োজনীয় ব্যবস্থা নিতে থানাকে বলেছি।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন পাটোয়ারী বলেন, প্রধান অভিযুক্ত জহির পেশায় একজন ডেকোরেটর ব্যবসায়ী। অপর আসামি হাবীব ওই জায়গার মালিক। বিভিন্ন সময় প্রতিবেশী ওই মাদ্রাসাছাত্রীকে টাকা-পয়সা দিয়ে প্রলোভন দেখাতেন জহির। বৃহস্পতিবার দুপুরে ওই ছাত্রী মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে ডেকোরেটর দোকানের সামনে পৌঁছলে জহির মুখ চেপে ধরে রাস্তা থেকে তুলে নিয়ে স্যাটার বন্ধ করে হাবীবের সহায়তায় ধর্ষণ করেন। এ সময় স্থানীয় লোকজন বিষয়টি টের পেরে দোকানে হানা দিলে জহির পালিয়ে যান। পরে ছাত্রী তার মা এবং স্থানীয়দের বিষয়টি জানায়। আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে বলে জানান ওসি।

(ঢাকাটাইমস/০৩ডিসেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :