ফ্ল্যাট থেকে উদ্ধার বলিউড অভিনেতার পচাগলা দেহ

প্রকাশ | ০৩ ডিসেম্বর ২০২১, ১০:৪৫

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

ফের মনখারাপের খবর বলিউডে। মারা গেলেন অভিনেতা ব্রহ্ম মিশ্র। ‘মির্জাপুর’ ওয়েব সিরিজে তাকে দেখা গিয়েছিল ললিতের চরিত্রে। তার মৃত্যুর খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ‘মির্জাপুর’-এর আরেক অভিনেতা দিব্যেন্দু শর্মা। বৃহস্পতিবার মুম্বাইয়ের ফ্ল্যাট থেকে তার অর্ধ পচাগলা দেহ উদ্ধার করে মুম্বাই পুলিশ। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে কুপার হাসপাতালে।

ভোপালের ছেলে ব্রহ্ম ছোট থেকেই অভিনেতা হওয়ার স্বপ্ন দেখতেন। বরাবরই তিনি পাশে পেয়েছেন পরিবারকে। পুণে ফিল্ম ইনস্টিটিউট থেকে অভিনয় নিয়ে পড়াশোনা করেছেন ব্রহ্ম। পড়াশোনা শেষ করে মুম্বাইয়ে এসে বসবাস শুরু করেন অভিনেতা। মঞ্চ থেকেই অভিনয়ে হাতেখড়ি এই অভিনেতার।

২০১৩ সালে ‘চোর চোর সুপার চোর’ ছবিতে প্রথম অভিনয় করেছিলেন ব্রহ্ম। এরপর ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘কেশরী’, ‘দঙ্গল’, ‘সুপার ৩০’এর মতো বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে তাকে জনপ্রিয়তা এনে দিয়েছে ‘মির্জাপুর’ ওয়েব সিরিজের ললিত চরিত্রটি।

এখনও অবধি জানা যায়নি ঠিক কী কারণে মৃত্যু হয়েছে অভিনেতার। পুলিশের তরফ থেকে এখনও কোনো অফিসিয়াল তথ্য দেওয়া হয়নি। অভিনেতার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন বলিউডের তারকারা। ‘মির্জাপুর’ ওয়েব সিরিজে তার সহ অভিনেতা দিব্যেন্দু লিখেছেন, ‘আমাদের ললিত আর নেই। সবাই তার জন্য প্রার্থনা করুন’।

স্রিয়া পিলগাঁওকর লিখেছেন, ‘Heartbreaking’। অভিনেতার এই অকাল মৃত্যুতে শোকাহত তার সহ অভিনেতা থেকে শুরু করে গোটা বলিউড।

ঢাকাটাইমস/০৩ডিসেম্বর/এএইচ