এনায়েত উল্যাহর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে: মালিক সমিতি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০২১, ১২:৩৩
ফাইল ছবি

শিক্ষার্থীদের আন্দোলন যাতে ভিন্নখাতে চলে যায় সে চেষ্টায় একটি চক্র মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছে বলে দাবি করেছে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতি।

শুক্রবার সমিতির দপ্তর সম্পাদক সামদানী খন্দকারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই দাবি করা হয়।

পরিবহন মালিক সমিতির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাসে শিক্ষার্থীদের হাফ ভাড়া বাস্তবায়নসহ সবসময় পরিবহন মালিকরা সরকারের পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছে। এরই মধ্যে সরকারের অনুরোধে শিক্ষার্থীদের জন্য হাফ ভাড়া কার্যকর করা হয়েছে। কিন্তু একটি চক্র ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নির্বাচিত সহ-সভাপতি ও বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছে। আন্দোলন যাতে ভিন্নখাতে চলে যায় তারা সে চেষ্টা অব্যাহত রেখেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিগত সময়ে হরতাল-অবরোধের সময় পরিবহন মালিকরা ক্ষতিগ্রস্ত হয়েছে। ৯২ জন চালককে পুড়িয়ে হত্যা করাসহ বহু যানবাহন পোড়ানো হয়েছে। তখন সরকারের নির্দেশে মালিকরা রাস্তায় ছিলেন। করোনা মহামারির সময় খন্দকার এনায়েত উল্যাহ পরিবহন মালিক, শ্রমিক ও চালকদের পাশে ছিলেন। তিনি সংগঠনের পাশাপাশি তার ব্যক্তিগত তহবিল থেকেও সহায়তা করে গেছেন।

বিজ্ঞপ্তিতে খন্দকার এনায়েত উল্যাহ বলেন, ‘চক্রটি নানা মিথ্য ও ভুয়া তথ্য দিয়ে আমাকে হেয় করার চেষ্টা করছে। এজন্য বিপুল পরিমাণ অর্থ খরচ করছে। অথচ আমি দীর্ঘদিন ধরে পরিবহন সেক্টরটিকে শৃঙ্খলায় আনার জন্য সরকারের সঙ্গে কাজ করছি। পরিবহন খাতে অবৈধ চাঁদাবাজি বন্ধ করতে চেষ্টা করছি।’

(ঢাকাটাইমস/০৩ডিসেম্বর/কেআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :