অমিতাভের যে জিনিসটি একদমই পছন্দ নয় জয়ার

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ ডিসেম্বর ২০২১, ১৭:১০ | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০২১, ১৬:১৯

কোনো দিনও বউয়ের ফোন ধরেন না বিগ বি। দুদিন আগেই বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের বিরুদ্ধে এমন অভিযোগ এনেছিলেন তার স্ত্রী জয়া বচ্চন। এমনকি প্রকাশ্যে স্বামীকে ধমকও দিয়েছিলেন অভিনেত্রী। ফের একবার সবার সামনে অমিতাভকে একহাত নিলেন জয়া বচ্চন।

এবার স্বামীর ফ্যাশন সেন্স আর স্টাইল স্টেটমেন্ট নিয়ে প্রশ্ন তুলে দিলেন জয়া। ৭৮ বছর বয়সী অভিনেতার ফ্যাশন সেন্সের তারিফ করার লোক কম নেই। অমিতাভের মতো সুপুরুষ কমই রয়েছে বলিউডে, এমনটাই বলা হয়। কিন্তু শাহেনশার ফ্যাশন সেন্স নাকি মোটেও পছন্দ নয় জয়ার!

শুক্রবার বিরাট মাইলস্টোন স্পর্শ করছে কেবিসি। ‘কৌন বনেগা ক্রোড়পতি’র ১০০০তম পর্বে বিশেষ অতিথি হিসাবে হাজির হচ্ছেন বচ্চন কন্যা শ্বেতা ও বিগ বির নাতনি নভ্যা নাভেলি নন্দা। সশরীরে উপস্থিত না হলেও ভার্চুয়ালি এই অনুষ্ঠানে যোগ দেবেন অমিতাভ জয়াও। শো-তে তিনি চেনা মেজাজে অমিতাভের একের পর এক কীর্তি ফাঁস করবেন তা স্পষ্ট।

চ্যানেল কর্তৃপক্ষ একটি তিন মিনিটের প্রিভিউ ভিডিও সামনে এনেছে। সেখানে দেখা যায়, কেবিসির হোস্ট হিসাবে অমিতাভ যে ধরণের পোশাক পরেন, তা নিয়ে প্রশ্ন তুললেন জয়া। তবে শুরুটা করেন নাতনি নভ্যা। তাকে বলতে শোনা যায়, একসঙ্গে বসে কেবিসির এপিসোড দেখার সময় সপরিবারে অমিতাভের পোশাক নিয়ে আলোচনা চলে। সবচেয়ে বেশি খুঁত ধরেন জয়া বচ্চন।

এই কথা শুনে হাঁ হয়ে যান অমিতাভ, ভিডিও কলের মাধ্যমে শো-এর সঙ্গে জুড়ে থাকা জয়াকে পালটা প্রশ্ন করেন, ‘জয়াজি,আপনার নাকি আমার অনেক রঙ পছন্দ নয়’। প্রশ্ন শেষ হওয়ার আগেই জয়া বলেন, ‘আপনাকে তো আমি নিজের মুখে বলেছি। আপনি মেরুণ, ব্রাউন কী সব পরেন। কোনোদিন তো অদ্ভূত রকম ভায়োলেট (বেগুনি) স্যুট পরে বসে যান। একদম ভালো লাগে না’।

বউয়ের মুখে এমনটা শুনতে হবে আশা করেনি অমিতাভ। কিছুটা হতাশার সুরে রাগ দেখানোর ভান করে বলেন, ‘যাও তোমার সঙ্গে কথাই বলব না আমি’। হাসতে হাসতে জয়া বলেন, ‘এটা তো ভালো কথা’। স্বামী-স্ত্রীর এই দুষ্টু মিষ্টি মুহূর্তগুলো আপতত ছোটপর্দায় দেখবার অপেক্ষায় দর্শক। শুক্রবার রাত ৯টায় সনি টিভিতে সম্প্রচারিত হবে এই এপিসোড।

ঢাকাটাইমস/০৩ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :