টঙ্গীতে বাড়িঘরে সন্ত্রাসী হামলা, অন্তঃসত্ত্বার পেটে লাথি

নগর প্রতিবেদক, গাজীপুর
 | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০২১, ২১:১০

গাজীপুরের টঙ্গীতে ব্যবসায়িক বিরোধের জেরে বাড়িঘরে হামলা ও ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অন্তঃসত্ত্বা এক নারীসহ দুজন আহত হয়েছেন। শুক্রবার জুমার নামাজের পর নগরীর মধুমিতা রেলগেট এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও কাউকে আটক করতে পারেনি।

আহতরা হলেন, সাজ্জাদ (২৪) ও পাঁচ মাসের অন্তঃসত্ত্বা শিরিন আক্তার মুন্নি (২৮)। গুরুতর আহত অবস্থায় মুন্নিকে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাড়ির পাশের সিসি টিভি ক্যামেরার ভিডিওতে দেখা যায়, জুমার নামাজের পর দুটি মোটরসাইকেলে করে ছয়জন যুবক ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে নগরীর ৫৬নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহবায়ক রাসেদ চৌধুরীর বাড়ির সামনে আসেন। তাদের পেছনে হেঁটে আরও ৮-১০ জন যুবক ও কিশোর ধারালো অস্ত্র নিয়ে ওই বাড়িতে প্রবেশ করে। এসময় তারা বাড়ির ভেতরে ঢুকে দুই দফা ভাঙচুর চালায় এবং যুবলীগ নেতা রাসেদ চৌধুরীর পাঁচ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী মুন্নির পেটে লাথি মেরে ফেলে দেয়। একপর্যায়ে হত্যার হুমকি দিয়ে তারা মোটরসাইকেলযোগে ঘটনাস্থল ত্যাগ করে।

আহত মুন্নির স্বামী যুবলীগ নেতা রাসেদ চৌধুরী বলেন, ব্যবসায়িক বিষয় নিয়ে আমার ভগ্নিপতি স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমরান তালুকদার বছিরের সঙ্গে স্থানীয় শুক্কুর আলীর দ্বন্দ্ব ছিল। দু'দিন আগে থানায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) করা হয়। শুক্রবার জুমার নামাজের পরপরই শুক্কুর বাহিনীর প্রধান শুক্কুর আলীর নেতৃত্বে মোমেন, সাইফুল, মাহবুব, খোরশেদ, সালসা সুমনসহ ১২-১৪ জনের একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্রসস্ত্র ও লাঠিসোটা নিয়ে প্রথমে মদিনাপাড়া এলাকায় ভগ্নিপতি বছিরের বাড়িতে হামলা চালায়। সেখানে তাকে না পেয়ে সন্ত্রাসীরা আমার বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে। এসময় তাদের হামলা থেকে আমার পাঁচ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীও রেহায় পায়নি।

আহত অন্তঃসত্ত্বা শিরিন আক্তার মুন্নি বলেন, সন্ত্রাসীরা বাড়িতে ঢুকে ভাঙচুর চালিয়ে আমাকে এলোপাথাড়ি মারধর করতে থাকে। মারধরের হাত থেকে রক্ষা পেতে আমি তাদের অন্তঃসত্ত্বা বলে জানানোর পরও শুক্কুর আলী আমার পেটে লাথি মারলে মাটিতে লুটিয়ে পড়ি।

এসব অভিযোগের বিষয়ে অভিযুক্ত শুক্কুর আলীর বক্তব্য জানতে একাধিকবার ফোন করলেও তিনি ফোন রিসিভ করেননি।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদের মুঠোফোনে যোগাযোগ করলে তিনি ডিউটি অফিসারের সঙ্গে যোগাযোগ করার পরামর্শ দিয়ে সংযোগটি বিচ্ছিন্ন করে দেন।

পরে থানার ডিউটি অফিসারের নাম্বারে কল করলে উপ-পরিদর্শক মোহাম্মদ মিজান বলেন, থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/৩ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :