একশ পেরুলো পাকিস্তান

ক্রীড়া প্রদিতবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০২১, ১৩:২৩

দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্টে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ইতিবাচক ব্যাটিংই করছে সফররত পাকিস্তান। দলীয় অধিনায়ক বাবর আজম এবং অভিজ্ঞ ব্যাটসম্যান আজহার আলির ব্যাটে ইতিমধ্যে একশ পেরিয়েছে তার। এই প্রতিবেদন লেকা পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ২ উইকেটে ১২০ রান।

মিরপুরে অনুষ্ঠিত দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্টে প্রথমে ব্যাট করতে নেমে ওপেনিং জুটিতে শুভ সূচনাই করে সফররত পাকিস্তান। অবশেষে ১৯তম ওভারের খেলায় তাইজুলের হাত ধরেই প্রথম উইকেটের দেখা পেল বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১ উইকেট হারিয়ে ৫৯ রান সংগ্রহ করেছে বাবর আজম বাহিনী।

দিনের শুরুতে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন পাকিস্তানি অধিনায়ক বাবর আজম। ব্যাট হাতে শুরুটা ভালোই করেন দুই পাকিস্তানি ওপেনার আবিদ আলি এবং আব্দুল্লাহ শফিক। ওপেনিং জুটিতে ৫৯ রান তুলেন তারা। এরপর তাইজুল ইসলামের করা ইনিংসের ১৯তম ওভারের তৃতীয় বলে ব্যক্তিগত ২৫ রানে বোল্ড হন শফিক। আর বোল্ড আউট হয়ে সাজঘরে ফেরার আগে আবিদ আলি করেছেন ৩৯ রান। এবারও ঘাতক সেই তাইজুল।

হঠাৎ দুই উইকেট তুলে নিয়ে পাকিস্তানকে চেপেই ধরেছিলো বাংলাদেশ। কিন্তু তৃতীয় উইকেটে বাবর আজম এবং আজহার আলির ব্যাটে দলীয় স্কোর বড় করছে সফরকারীরা।

এখন ১৯ রানে আজহার আলি এবং ৩৬ রানে বাবর আজম অপরাজিত রয়েছেন।

(ঢাকাটাইমস/০৪ডিসেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :