নিউজিল্যান্ড সফরের জন্য দল ঘোষণা, দুই পরিবর্তন

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০২১, ১৮:৩৪

নিউজিল্যান্ডের বিপক্ষে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্গত দুটি টেস্টের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গুঞ্জনের অবসান ঘটিয়ে গুরুত্বপূর্ণ এই সফরে যাচ্ছেন সাকিব আল হাসান।

শনিবার সন্ধ্যায় সাকিব আল হাসানকে রেখে এই স্কোয়াড ঘোষণা করা হয়। কদিন ধরে গুঞ্জন ছিল নিউজিল্যান্ড সফরে নাও থাকতে পারেন সাকিব। তিনি ছুটি চেয়েছেন।

এদিকে ঢাকা টেস্টের স্কোয়াডে থাকা নাঈম শেখ অভিষেকের প্রতীক্ষা নিয়ে যাবেন নিউজিল্যান্ড সফরে। পাকিস্তান সিরিজে অভিষিক্ত ইয়াসির আলী রাব্বি ও মাহমুদুল হাসান জয়ও যাবেন নিউজিল্যান্ডে।

ঢাকা টেস্টের দলে থাকা ক্রিকেটারদের মধ্যে নিউজিল্যান্ড সফরের স্কোয়াডে জায়গা হয়নি শুধু সাইফ হাসান ও রেজাউর রহমান রাজার। সাইফ টাইফয়েডে আক্রান্ত হয়ে জৈব সুরক্ষার বাইরে চলে গেলেও রাজা চট্টগ্রাম ও ঢাকা টেস্টের স্কোয়াডে ছিলেন ফিট হিসেবেই। যদিও পাকিস্তানের বিপক্ষে দুই টেস্টের কোনো ম্যাচেই একাদশে সুযোগ হয়নি।

নিউজিল্যান্ড সফরে বাংলাদেশের টেস্ট স্কোয়াড:

মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, নুরুল হাসান সোহান, ইয়াসির আলী রাব্বি, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আবু জায়েদ চৌধুরী রাহী, এবাদত হোসেন, শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, শহিদুল ইসলাম, মাহমুদুল হাসান জয় ও নাঈম শেখ।

ঢাকাটাইমস/০৪ডিসেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :