ময়মনসিংহে মডেল মসজিদ নির্মাণের স্থান পরিদর্শন

জয়নাল আবেদীন, মময়মনসিংহ
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০২১, ১৯:৫৮

ময়মনসিংহের নগরীর শিকারিকান্দায় ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও কর্মকর্তাদের নেতৃত্বে সরকারের দেয়া মডেল মসজিদ নির্মাণের স্থান পরিদর্শন করা হয়েছে।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ডে সরকারের দেয়া মডেল মসজিদ নিমার্ণের স্থান শনিবার পরিদর্শন করা হয়।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন- ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম শফিক, ময়মনসিংহ ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তা, গণপূর্ত ভবনের কর্মকর্তা তারিক হাসান, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রকৌশলী জহিরুল হক, নবনির্বাচিত ঘাগড়া ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান, আমলীতলা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক জিএমএম মোকাম্মেল রহমান মঞ্জু, সাবেক মেম্বার শহিদুল ইসলাম প্রমুখ।

মডেল মিসজিদ নির্মাণে এলাকাবাসী সরকার ও প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

গণপূর্ত ভবনের কর্মকর্তা তারিক হাসান বলেন, সরকারের উদ্যোগ বাস্তবায়নে স্থান পরিদর্শন করার জন্য এখানে এসেছি; জায়গাটি ময়মনসিংহ-ঢাকা রোডের পাশে। তবে আমরা সরকারের নির্দেশ মত সঠিক বাস্তবায়নে এগিয়ে যাব।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রকৌশলী জহিরুল হক বলেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের আওতায় এ মডেল মসজিদ নির্মাণ ও তার পরিদর্শনে এসে বোঝা যাচ্ছে এলাকাবাসীর উৎসাহ প্রচুর। ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামূল হক টিটুর প্রতি কৃজ্ঞতা প্রকাশ করছি। তিনি এ নগর উন্নয়নে ময়মনসিংহবাসীর কাছে দৃষ্টি নন্দিত হয়ে রয়েছেন। মেয়রের নির্দেশনায় আশা করি, ময়মনসিংহে সিটি এলাকায় এই মডেল মসজিদও সুন্দর ও নন্দিত হবে।

(ঢাকাটাইমস/৪ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :