ঘরের মাঠে বেতিসের কাছে বার্সার হার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০২১, ১০:৩৮

স্প্যানিশ লা-লিগার খেলায় ঘরের মাঠেই রিয়াল বেতিসের কাছে হেরেছে জায়ান্ট ক্লাব বার্সেলোনা। নূ ক্যাম্পে অনুষ্ঠিত ওই ম্যাচে ১-০ গোল ব্যবধানে হেরেছে বেতিস। এদিন দলের পক্ষে ম্যাচের জয়সূচক একমাত্র গোলটি করেন হুয়ানমোর।

নতুন কোচ হিসেবে জাভি হার্নান্দেস বার্সেলোনার দায়িত্ব গ্রহণ করার পর টানা দুই ম্যাচ জয় পায় ক্লাবটি। ঘরের মাঠে তৃতীয় ম্যাচেও জয় পাবে- এমনটাই হয়তো ভাবছিলেন সবাই। এদিন জয়ের উদ্দেশ্যেই খেলতে নামে স্বাগতিকরা। কিন্তু সাদামাটা খেলার হতাশ করেছে সবাইকে।

ম্যাচের শুরুতে কাতালানরা ছন্দে ছিল না একটুও। শুরুতেই হজম করে বসতো গোল, যদি না হুয়ানমির হেডটা সরাসরি গিয়ে পড়তো গোলরক্ষক বরাবর। ছন্নছাড়া বার্সাও সুযোগ পেয়েছিল, জর্দি আলবা নিচু ক্রসে খুঁজে পেয়েছিলেন ফেলিপে কৌতিনিওকে। কিন্তু তিনি দুর্বল এক ফ্লিকে বলটা তুলে দেন বেতিস গোলরক্ষকের হাতে। সেই একটা আক্রমণই প্রথমার্ধে ছিল বার্সার সবেধন নীলমণি। অপর দিকে বেতিসও সুযোগ নষ্ট করেছে। ফলে বিরতির বাঁশি বাজার আগে গোল দেখেনি কোনো পক্ষই।

দ্বিতীয়ার্ধের খেলায় কিছুটা চাপ বাড়ায় বার্সেলোনা। আর ম্যাচের ৫৯তম মিনিটে কুতিনহোকে তুলে ওসমান ডেম্বেলেকে মাঠে নামান জাভি। এরপর দু’বার গোলের একেবারে কাছে চলে গিয়েছিলেন ডেম্বেলে। কিন্তু ওই দুটি সুযোগ তার কাজে লাগেনি।

উল্টো ম্যাচের ৭৯তম মিনিটে অনেকটা ধারার বিপরীতে গিয়েই সফরকারীরা আদায় করে নেয় গোল। প্রতি আক্রমণে উঠে এসে সার্জি কানালেস অনেকটা সময় নিয়েছেন। শেষে পাস দিয়েছেন ফাঁকায় থাকা সার্জিও হুয়ানমিকে। তার ঠাণ্ডা মাথায় করা ফিনিশেই পিছিয়ে পড়ে কাতালানরা।

এ জয়ের হারের ফলে ৭৯ মিনিটে অনেকটা ধারার বিপরীতে গিয়েই আদায় করে নেয় গোল। প্রতি আক্রমণে উঠে এসে সার্জি কানালেস অনেকটা সময় নিয়েছেন। শেষে পাস দিয়েছেন ফাঁকায় থাকা সার্জিও হুয়ানমিকে। তার ঠাণ্ডা মাথায় করা ফিনিশেই পিছিয়ে পড়ে কাতালানরা।

(ঢাকাটাইমস/০৫ডিসেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

জিম্বাবুয়ে সিরিজের শুরুতে মুস্তাফিজের খেলা নিয়ে যা জানাল বিসিবি

যে কারণে বাংলাদেশের প্রাথমিক দলে নেই সাকিব-মুস্তাফিজ

আইসিসির আন্তর্জাতিক প্যানেলে যুক্ত হলেন বাংলাদেশি আম্পায়ার মোর্শেদ

বড় চমক রেখে জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা

টি-টোয়েন্টি সিরিজ খেলতে সিলেটে পৌঁছেছে হারমানপ্রীত-স্মৃতি মানদানারা

তীব্র গরমে ফ্লাডলাইটে ফুটবল ম্যাচের সিদ্ধান্ত

জাতীয় দলে ফেরা নিয়ে নিজের সিদ্ধান্তের কথা জানালেন সুনীল নারিন

 হাথুরুর সঙ্গে নির্বাচকদের বৈঠক সম্পন্ন, আলোচনা হলো যা নিয়ে

মুস্তাফিজের আইপিএল ছাড়া নিয়ে যা বললেন চেন্নাই কোচ

ঢাকায় পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ

এই বিভাগের সব খবর

শিরোনাম :