বন্ধু ভিকির বিয়েতে দাওয়াত পাননি কিয়ারা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০২১, ১০:৪৪

বলিউডে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে এখন তুমুল আলোচনা-হইচই। কে এই রাজকীয় বিয়েতে দাওয়াত পেল, কে পেল না- তাই নিয়ে চলছে কানাঘুষা। যদিও প্রকাশ্যে কেউ কিছু বলছেন না। এবার তা নিয়ে মুখ খুললেন হবু বর ভিকির সহকর্মী কিয়ারা আডবাণী।

ভিকি-ক্যারিনার বিয়েতে আমন্ত্রণ পেয়েছেন? সম্প্রতি এক সাক্ষাৎকারে এই প্রশ্নই করা হয় কিয়ারাকে। বহুল চর্চিত এই প্রসঙ্গ এড়িয়ে যাননি নায়িকা। ‘শেরশাহ’র ডিম্পলের উত্তর, ‘ওদের বিয়ে হচ্ছে, এই বিষয়ে শুনেছি। কিন্তু আমাকে তো দাওয়াত করেনি।’

ব্যস, এটুকু বলেই থেমে যান কিয়ারা। এর বেশি এ বিষয়ে আর কিছুই বলেননি তিনি। ২০১৮ সালে ‘লাস্ট স্টোরিজ’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন ভিকি এবং কিয়ারা। বন্ধুত্বের সূত্রপাত সেখান থেকেই।

তবে কিয়ারা অস্বীকার করলেও বলিউডে গুঞ্জন, ভিকি-ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠানে থাকছেন তিনি। নিমন্ত্রিত হয়েছেন তার প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রাও। অনুষ্ঠানে ‘শেরশাহ’ ছবির গানের সঙ্গে নাকি নাচ করবেন তারা।

এদিকে, শনিবার আইনি ভাবে খাতায়-কলমে বিয়ে সেরে ফেলেছেন ভিকি-ক্যাটরিনা। খুব শিগগির রাজস্থানের এক বিলাসবহুল প্রাসাদে ধুমধাম করে হবে বিয়ের অনুষ্ঠান। সেখানেই অতিথি হিসেবে উপস্থিত থাকবে বলিউডের একাংশ।

ঢাকাটাইমস/০৫ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :