তাড়াশে নৌকার প্রার্থী পরির্বতনের দাবিতে বিক্ষোভ

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০২১, ১০:৪৭

যোগ্যতার ভিত্তিতে তৃণমূলের পছন্দের প্রার্থীকে নৌকা প্রতীক না দেওয়ার অভিযোগে সিরাজগঞ্জের তাড়াশে বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছেন ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার সন্ধ্যায় উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের মাঝদক্ষিনা বাজারে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেন।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় উপজেলার দেশীগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জ্ঞানেন্দ্রনাথ বসাকের সভাপতিত্বে বক্তব্য দেন, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মালেক তালুকদার, জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক তাজেম রেজা, সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল হান্নান তালুকদার, সাধারণ সম্পাদক মেহেদী হাসান, মহিলা আওয়ামী লীগের সভাপতি রহিমা খাতুন, সাধারণ সম্পাদক রিতা রানী।

এ সময় ইউনিয়ন আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের প্রায় দুই হাজার নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন।

প্রতিবাদ সভায় বক্তরা বলেন, ‘দেশীগ্রাম ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে (নৌকা প্রতীকে) আব্দুল কুদ্দুস সরকারকে মনোনয়ন দেওয়া হয়েছে। তাকে মনোনয়ন দেওয়ার পর থেকে ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে চরম হতাশা ও ক্ষোভ দেখা দিয়েছে। তাই অবিলম্বে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জনবিচ্ছিন ও কর্মীহীন ব্যক্তির মনোনয়ন বাতিলের দাবি জানাচ্ছি।’

(ঢাকাটাইমস/০৫ডিসেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :