প্রিয়াঙ্কা হাসপাতালে, ছেলের দায়িত্ব কার কাঁধে?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০২১, ১১:১৮

বেপরোয়া বাইকে ধাক্কায় পা ভেঙে কলকাতার বেসরকারি হাসপাতালে ভর্তি অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। শনিবার বিকালে সেখানে তার ‘ওপেন রিডাকশন ইন্টারনাল ফিক্সেশন’ (ওরিফ) অস্ত্রোপচার হয়। ডাক্তারা জানিয়েছেন, বেশ কিছুদিন হাসপাতালে থাকতে হবে টলিউড নায়িকাকে। তাহলে তার ছেলে সহজ এখন কার দায়িত্বে?

এ বিষয়ে প্রিয়াঙ্কাকে নিশ্চিন্ত করেছেন তার সাবেক স্বামী অভিনেতা রাহুল ব্যানার্জী। সাবেক স্ত্রীর অসুস্থতার সময়ে ছেলে সহজের পাশে রয়েছেন তিনি।

বহু বছর এক ছাদের তলায় থাকেন না রাহুল-প্রিয়াঙ্কা। কিন্তু ছেলের লালন-পালনের জন্য দম্পতির সম্পর্কে তিক্ততা নেই এখন আর। তাই প্রিয়াঙ্কা হাসপাতালে ভর্তি থাকাকালীন সহজের দেখাশোনার দায়িত্ব রাহুলের কাঁধেই।

সংবাদমাধ্যমকে রাহুল বলেন, ‘আমার ড্রাইভার প্রিয়াঙ্কার দুর্ঘটনার খবর দেন। পরে ফোনে কথা হয়েছে প্রিয়াঙ্কার সঙ্গে। শনিবার বিকালে হাসপাতালেও গিয়েছিলাম দেখা করতে।’ ছেলে সহজের বিষয়ে তিনি বলেন, ‘এখন সহজ বাড়িতেই রয়েছে। ও ঠিক আছে। সঙ্গে আয়া এবং পরিচারিকা আছে। ওর যত্নে কোনো ত্রুটি হচ্ছে না।’

শুক্রবার রাতে রাজারহাটে শ্যুটিং চলাকালীন মত্ত বাইকচালকের ধাক্কায় গুরুতর আহত হন প্রিয়াঙ্কা। দুর্ঘটনায় অভিনেত্রীর পায়ের হাড় ভেঙে গেছে। প্রিয়াঙ্কার সঙ্গে ছিলেন অর্জুন চক্রবর্তীও। হালকা চোট লেগেছে তার। আহত দুজনকে তড়িঘড়ি একটি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

প্রাথমিক চিকিৎসার পর দুজনকেই বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। প্রাথমিক চিকিৎসার পর অর্জুন ছাড়া পেয়ে গেলেও হাসপাতালে থাকতে হচ্ছে প্রিয়াঙ্কাকে। আপাতত সেই মত্ত বাইকচালকের খোঁজ চালাচ্ছে পুলিশ।

ঢাকাটাইমস/০৫ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :