অভিনেতা অপূর্ব এবার প্রযোজক

প্রকাশ | ০৫ ডিসেম্বর ২০২১, ১২:১৬

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

ছোটপর্দার তুমুল জনপ্রিয় একজন তারকা জিয়াউল ফারুক অপূর্ব। অভিনেতা হিসেবে তিনি কেমন, তা নতুন করে বলার কিছু নেই। তাকে নিয়ে নতুন খবর হল- অভিনেতা পরিচয়ের পাশাপাশি প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ করেছেন তিনি।

এতদিন অন্যের প্রযোজনায় অসংখ্য নাটকে অভিনয় করেছেন অপূর্ব। এবার তিনি নিজেই করলেন নাটক প্রযোজনা। নাম ‘শুধু তুমিময়’। যোবায়েদ আহসানের রচনায় এটি পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি। প্রযোজনার পাশাপাশি এ নাটকে অপূর্ব অভিনয়ও করেছেন। তার বিপরীতে রয়েছেন সাবিলা নূর।

অপূর্বর প্রযোজনা প্রতিষ্ঠানের নাম ‘ড্রিমবক্স এন্টারটেইনমেন্ট’। অভিনেতা বলেন, ‘বর্তমানে আমি আমার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে টিভি নাটক নির্মাণ করছি। ভবিষ্যৎতে আরও বড় কিছু হবে বলে আশা করছি।’

নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের জন্য দোয়া চেয়েছেন অপূর্ব। দর্শককে রুচিশীল বিনোদন দেওয়ার জন্য এই প্রচেষ্টা উল্লেখ করে জনপ্রিয় এ অভিনেতা আরও বলেন, ‘বাইরের দেশের অভিনেতারা নিজেরা প্রযোজনা প্রতিষ্ঠান তৈরি করে। আমিও ভালো কিছু করতে চাই। তার জন্য সবার কাছে দোয়া চাই।‘

টেলিভিশন নাটকের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেছিলেন অপূর্ব। প্রতিষ্ঠিত হয়েছেন এ মাধ্যমেই। অসংখ্য দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন তিনি। তার সঙ্গে মেহজাবিন চৌধুরী, তানজিন তিশা ও সাবিলা নূরের জুটি সুপারহিট।

বড় পর্দায়ও কাজ করেছেন অপূর্ব। ২০১৪ সালে ‘গ্যাংস্টার’ সিনেমায় গিয়েছিল তাকে।

ঢাকাটাইমস/০৫ডিসেম্বর/এএইচ