বঙ্গবন্ধুর ভগ্নিপতির চরিত্রে আজিজুল হাকিম

প্রকাশ | ০৫ ডিসেম্বর ২০২১, ১২:৪৪

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

বাংলাদেশে চলছে জাতির জনক শেখ মুজিবুর রহমানের জীবনীভিত্তিক চলচ্চিত্র ‘বঙ্গবন্ধু’র শেষ ভাগের শুটিং। এই পর্যায়ে এসে সিনেমাটির সঙ্গে যুক্ত হলেন খ্যাতিমান অভিনেতা আজিজুল হাকিম। এখানে তাকে দেখা যাবে রাজনীতিবিদ ও বঙ্গবন্ধুর ভগ্নিপতি আবদুর রব সেরনিয়াবাতের চরিত্রে।

গণমাধ্যমকে এই খবর আজিজুল হাকিম নিজেই নিশ্চিত করেছেন। উচ্ছ্বাস প্রকাশ করে বলেছেন, ‘আমার অভিনয় জীবনে নানা রকম চরিত্রে অভিনয় করেছি। অসংখ্য মানুষের ভালোবাসা পেয়েছি। বঙ্গবন্ধুর বায়োপিকে কাজ করাটা অবশ্যই বড় একটি বিষয়। ইতিহাসের অংশ হতে যাচ্ছি। সবার ভালোবাসা নিয়ে কাজটি করতে চাই।’

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় ‘বঙ্গবন্ধু’ বায়োপিকটি পরিচালনা করছেন বলিউড নির্মাতা শ্যাম বেনেগাল। এর প্রথম লটের শুটিং হয়েছে ভারতের মুম্বাইয়ে। এখানে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করছেন আরিফিন শুভ। আজিজুল হাকিম সিনেমাটির শুটিং করবেন ৬ ও ৭ ডিসেম্বর দুদিন।

এই অভিনেতা সম্প্রতি ‘গলুই’ সিনেমার শুটিং শেষ করেছেন। এস এ হক অলিক পরিচালিত সরকারি অনুদানের এ সিনেমায় নায়ক শাকিব খানের চাচার ভূমিকায় দেখা যাবে আজিজুল হাকিমকে। এছাড়া, বহুদিন পর ‘জনকের অনন্তযাত্রা’ নামে নতুন একটি মঞ্চ নাটকেও তিনি অভিনয় করছেন।

ঢাকাটাইমস/০৫ডিসেম্বর/এএইচ