ফের বৃষ্টিতে খেলা বন্ধ

প্রকাশ | ০৫ ডিসেম্বর ২০২১, ১৩:৪৩ | আপডেট: ০৫ ডিসেম্বর ২০২১, ১৫:৪৫

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস

মিরপুর টেস্টে বৃষ্টি যেন লুকোচুরিই খেলছে। সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্টের দ্বিতীয় দিনের প্রথম সেশন বৃষ্টির কারণে ভেস্তের যাওয়ার পর আবারও বল মাঠে গড়ায়। কিন্তু আধাঘণ্টা খেলা চলতে না চলতেই আবারও বৃষ্টি বাগড়া। ফলে ফের খেলা বন্ধ রয়েছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২ উইকেট হারিয়ে ১৮৮ রান সংগ্রহ করেছে পাকিস্তান।

বৃষ্টি এবং আলোক স্বল্পতার কারণে প্রথম দিন থেকেই ম্যাচ বাধাগ্রস্থ হয়ে আসছে। মিরপুরে প্রথম দিনে খেলা হয়েছে মাত্র ৫৭ ওভার। এরপর আর মাঠে নামা হয়নি। এই বৃষ্টির কারণেই দ্বিতীয় দিনের খেলা সময়মতো শুরু করা যায়নি। ক্রমান্বয়ে সময় গড়িয়ে গেলে লাঞ্চের সময় দেওয়া হয়।

পরে বৃষ্টি কমলে দ্বিতীয় সেশনে খেলা শুরু হয়। কিন্তু লুকোচুরির খেলায় আবারও জিতে যায় বৃষ্টি। আধাঘণ্টা পরেই খেলা বন্ধ রাখতে বাধ্য হন আম্পায়াররা। দ্বিতীয় দিনে ৬.২ ওভার খেলা হয়েছে। ব্যাট হাতে বিনা উইকেটে তুলেন ২৭ রান। আর তাতেই ব্যক্তিগত অর্ধশতক পূর্ণ হয় আজহার আলির। এখন অপরাজিত রয়েছেন ৫২ রানে। আর ৭১ রানে অফরাজিত রয়েছেন বাবর আজম।

এর আগে মিরপুর টেস্টের প্রথমদিনে ব্যাট করতে নেমে ২ উইকেট হারিয়ে ১৬১ রান সংগ্রহ করেছিলো পাকিস্তান। এদিন বাংলাদেশের হয়ে একাই দুটি উইকেট নেন বাংলাদেশ দলের বাঁ-হাতি স্পিনার তাইজুল ইসলাম। এছাড়া কেউই উইকেটের দেখা পাননি।

(ঢাকাটাইমস/০৫ডিসেম্বর/এমএম)