খোঁচাটা কি করণকে দিলেন কার্তিক?

প্রকাশ | ০৫ ডিসেম্বর ২০২১, ১৬:০০

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

বলিউডের নামজাদা পরিচালক ও প্রযোজক করণ জোহরের ‘দোস্তানা টু’ থেকে ছেঁটে ফেলা হয়েছে হালের উঠতি তারকা কার্তিক আরিয়ানকে। করণের ঘনিষ্ঠমহল সূত্রে এমনটাও দাবি করা হয়েছে, কার্তিকের সঙ্গে ভবিষ্যতেও কোনো কাজ করবেন না তিনি। এরপর আরও বেশ কয়েকটি ছবি থেকে কার্তিকের বাদ পড়ার গুঞ্জন শোনা যায়।

এদিকে, কিছুদিন আগে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে কার্তিকের ‘ধামাকা’। আপতত সেই ছবির সাফল্য চুটিয়ে এনজয় করছেন অভিনেতা। সম্প্রতি ওই ছবিরই এক ইভেন্টে কার্তিককে প্রশ্ন করা হয় ‘দোস্তানা টু’ থেকে বাদ যাওয়া প্রসঙ্গে। উত্তরে তিনি স্পষ্ট জানান, এই ব্যাপারে কথা বলতে আগ্রহী নন।

তবে নাম না করে পরিচালক-প্রযোজক করণ জোহরকে খোঁচা দিতে ছাড়লেন না বলিউডের এই ইয়াং ব্রিগেড। অভিনেতার সাফ কথা, ‘আমি কোনো বলিউড ক্যাম্পের নই। নিজের প্রতিভার জোরে এখানে পৌঁছেছি। সেই প্রতিভার জোরেই টিকে থাকব। করণ জোহরের ছবি ‘দোস্তানা টু’ নিয়ে কিছু বলতে চাই না।’

২০১৯ সালে করণ জোহর ঘোষণা করেছিলেন, তিনি জন আব্রাহাম ও অভিষেক বচ্চন জুটির সুপারহিট ছবি ‘দোস্তানা’র সিকুয়েল বানাতে চলেছেন। ছবিতে মুখ্য চরিত্রে থাকবেন কার্তিক আরিয়ান, জাহ্নবী কাপুর ও নবাগত লক্ষ্য লালভানি। কিন্তু দীর্ঘদিন ঝুলে থাকার পরেও শুরু হয়নি সে ছবির কাজ।

অবশেষে চলতি বছরের এপ্রিলে রীতিমতো বোমা ফাটায় করণের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশন। কার্তিকের বাদ পড়ার খবর চাউর হতেই তারা জানায়, ‘পেশাগত কারণে আমরা এই বিষয়ে কোনো মন্তব্য না করার সিদ্ধান্ত নিয়েছি। ‘দোস্তানা টু’-এর কাস্টিং আবার হবে এবং তা আমাদের তরফে জানানো হবে। সবাইকে অপেক্ষা করার অনুরোধ করছি।’

কিন্তু সাত মাস পরেও দোস্তানা টু-এর নতুন নায়কের নাম ঘোষণা করেনি ধর্মা প্রোডাকশন। অন্যদিকে, করণের ছবি থেকে বাদ পড়লেও কার্তিকের হাতে কাজের অভাব নেই। এই মুহূর্তে মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘ভুলভুলাইয়া টু’ ও ‘ফ্রেডি’র মতো একাধিক ছবি।

ঢাকাটাইমস/০৫ডিসেম্বর/এএইচ